• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮
মোশাররফ-তিশার রেকর্ড

সংগৃহীত ছবি

শোবিজ

মোশাররফ-তিশার রেকর্ড

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২৯ মে ২০২১

টিভি পর্দায় কমেডি ঘরানার সবচেয়ে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। দীর্ঘদিন ধরেই তিনি সাফল্যের সঙ্গে কাজ করে যাচ্ছেন। অন্যদিকে এ সময়ের রোমান্টিক ঘরানার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। দুজনে মিলে এবার গড়লেন রেকর্ড। রোজার ঈদ উপলক্ষে তারা অভিনয় করেন ‘শেষটা অন্যরকম ছিল’ নাটকে। জি সিরিজের ইউটিউব চ্যানেলে নাটকটি উন্মুক্ত হয় ২৭ মে। প্রকাশের মাত্র ১১ ঘণ্টায় নাটকটি মিলিয়নের মাইলফলক স্পর্শ করে। যা এবারের ঈদে সবচেয়ে দ্রুততম সময়ে এক মিলিয়ন হওয়ার রেকর্ড গড়ল।

‘শেষটা অন্যরকম ছিল’ নাটকের ভিউ বেড়েই চলেছে। ফেসবুকে শোবিজবিষয়ক গ্রুপগুলোতেও এই নাটক নিয়ে ব্যাপক আলোচনা ও প্রশংসা চলছে।

নাটকটির প্রযোজক-পরিবেশক নাজমুল হক ভূঁইয়া খালেদ বলেন, ‘আবারো প্রমাণ হলো নাটকে ভালো গল্প থাকলে সেটি মানুষ দেখবেই। গল্পের পাশাপাশি অভিনয় ও নির্মাণ ভালো হয়েছে। সেটিও রেকর্ড গড়ার ক্ষেত্রে অন্যতম কারণ। এই সফলতার জন্য অভিনন্দন জানাই সংশ্লিষ্ট সবাইকে। কৃতজ্ঞতা দর্শকদের প্রতি।’

এ নাটকের গল্পে দেখা যায়, মোশাররফ করিম গ্রাম থেকে ঢাকায় আসেন। ওঠেন তার ফুফুর বাসায়। সেই ফুফুর মেয়ে তানজিন তিশা। পড়াশোনা ও চাকরির জন্য ঢাকায় এলেও ফুফাতো বোনের নানা আদেশ-নিষেধে অতিষ্ঠ হয়ে পড়েন মোশাররফ। তিশার সোজা-সাপটা কথা আর মানসিক টর্চার যেন ক্রমশ বাড়তেই থাকে।

তবে শেষটা একটু অন্যরকম। সেই অন্যরকম শেষটা দেখার জন্য দেখতে হবে পুরো নাটকটি।

‘শেষটা অন্যরকম ছিল’ নাটকে মোশাররফ করিম ও তানজিন ছাড়া আরো অভিনয় করেছেন শিল্পী সরকার অপু, মাসুদ হারুন প্রমুখ। কাজী শহীদুল ইসলামের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সাগর জাহান।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads