• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮

শোবিজ

পুলিশ সুপারের প্রযোজনায় মানব পাচার বিষয়ক সিনেমা ‘শান’

  • মানিকগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত ২৩ নভেম্বর ২০২১

মানিকগঞ্জের পুলিশ সুপার গোলাম আজাদ খানের কাহিনী ও প্রযোজনায় আগামী ৭ জানুয়ারী মুক্তি পেতে যাচ্ছে পুলিশি অ্যাকশন থ্রিলারন পূণদৈর্ঘ সিনেমা ’শান’। ছবিটির মাধ্যমে 'পোড়ামন-২' ও 'দহন' এর পর ফের একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন সিয়াম আহমেদ ও পূজা চেরি।

পুলিশি অ্যাকশ থ্রিলার গল্প হওয়ায় ছবিটির শুটিং শুরু থেকেই দর্শক আগ্রহ ছিলো উল্লেখযোগ্য। ছবিটির মুক্তি পেছানোয় দর্শক আগ্রহ দিন দিন তীব্র হচ্ছিল। অবশেষে মুক্তির তারিখ জানিয়ে ফের দর্শকদের প্রস্তুত হতে বললেন 'শান' টিম।

‘শান’ নির্মাণ করতে যাচ্ছেন নবীন নির্মাতা এম রাহিম। এটি তার প্রথম কাজ। এর আগে তিনি ‘পোড়ামন ২’, ‘দহন’ ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন।

সিনেমাটির গল্প লিখেছেন ছবির প্রযোজক মানিকগঞ্জের পুলিশ সুপার গোলাম আজাদ খান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। ছবিটিতে প্রধান চরিত্র (নায়ক) সিয়ামের নায়িকা হিসেবে থাকছেন পূজা চেরি। এছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুনা বিশ্বাস প্রমুখ।

ছবির প্রযোজক মানিকগঞ্জের পুলিশ সুপার গোলাম আজাদ খান বলেন, ‘চাকুরির সুবাদে আমি দেশের সিমান্ত এলাকায় কাজ করেছি। সেই সময় দেখেছি বিদেশে অবৈধভাবে পারি জমাতে দালালদের প্রতারনায় পরে নিঃস্ব হয়েছেন শত-শত মানুষ। মানবপাচারের বিষয়টি আমার কাছে খুবই কষ্টদায়ক লেগেছে। মূলত মানবপাচারের বিষয়ে সচেতনতা বাড়াতেই ছবিটির কাহিনী লেখা হয়েছে।’

তিনি আরও জানান, আগামী ৭ জানুয়ারী শান ছবিটি বাংলাদেশ ছাড়াও বিশ্বের ১৫ দেশে একযোগে মুক্তি পাচ্ছে। ১৮ নভেম্বর ইউটিউবে ছবিটির একটি আইটেম গান প্রকাশ পেলে ইতিমধ্যে দর্শক প্রায় ৩ লক্ষ বাড় তা দেখেছেন। এটি একটি মানসম্মত ছবি, আশা করি ছবিটি প্রতিটি দর্শক ছবিটা উপভোগ করবে এবং সমাজে সচেতনতা বাড়বে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads