• রবিবার, ১৬ জানুয়ারি ২০২২, ২ মাঘ ১৪২৮

শোবিজ

ডিসেম্বরে আসছে মিথিলার প্রথম চলচ্চিত্র ‘অমানুষ’

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ২৭ নভেম্বর ২০২১

দর্শকপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা অভিনীত প্রথম চলচ্চিত্র ‘অমানুষ’ আগামী ডিসেম্বরে বড়পর্দার পাশাপাশি ওটিটি প্লাটফর্মেও মুক্তি পাচ্ছে বলে জানান সিনেমার পরিচালক অনন্য মামুন।

গত বুধবার (২৪ নভেম্বর) বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে সিনেমাটি সেন্সর ছাড়পত্র পেয়েছে।

ছাড়পত্রের বিষয়ে মামুন বলেন, ‘এটা আসলে কর্তন বা বিনা কর্তন দুটোই বলা যায়। ছবিটিতে আমরা একটি রবীন্দ্রসংগীত রেখেছিলাম। কিন্তু দৃশ্যায়নের সঙ্গে এটি যায় না বলে মৃদু আপত্তি এসেছিল। তাই আমরা সেটা বাদ দিয়ে অন্য একটি গান যুক্ত করে দিয়েছি। চাইছি, আগামী ডিসেম্বরেই ছবিটি মুক্তি দিতে।’

এ সিনেমায় নুদরাত নামে এক প্রতিবাদী নারীর ভূমিকায় দেখা যাবে মিথিলাকে। যিনি দেশের বাইরে থেকে ফেরার পর নানা ধরনের চ্যালেঞ্জিং পরিস্থিতির মধ্যে যেতে থাকেন।

নিজের চরিত্র নিয়ে মিথিলা বলেন, ‘একটা মেয়ে দেশের বাইরে থাকে। দেশে আসার পর তার সঙ্গে অদ্ভূত সব ঘটনা ঘটতে থাকে। ওটাকে ঘিরেই গল্পটা এগিয়ে যায়। মেয়েটাকে অনেক চ্যালেঞ্জিং পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয়। শেষ পর্যন্ত ঘটনা কোন দিকে যায়-তার জন্য সিনেমাটা দেখতে হবে।’

এতে মিথিলার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক নিরব। যাকে একজন ডাকাতের ভূমিকায় দেখা যাবে।

বাংলাদেশের গণ্ডি পেরিয়ে বেশ কয়েকটি টালিগঞ্জের সিনেমায় কাজ করছেন মিথিলা।

টালিগঞ্জের নির্মাতা রিঙ্গো ব্যানার্জির পরিচালনায় ‘আ রিভার ইন হ্যাভেন’ ও রাজর্ষি দে’র পরিচালনায় ‘মায়া’ সিনেমার শুটিং করেছেন মিথিলা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads