• বুধবার, ১০ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯
বসুন্ধরা এল. পি. গ্যাসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন জয়া আহসান

সংগৃহীত ছবি

শোবিজ

বসুন্ধরা এল. পি. গ্যাসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন জয়া আহসান

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ৩০ নভেম্বর ২০২১

দেশের এক নম্বর এল. পি. গ্যাস ব্র্যান্ড বসুন্ধরা এল. পি. গ্যাসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তি স্বাক্ষর করেছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী জয়া আহসান। বসুন্ধরা এল.পি.গ্যাস ও দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের এক অনন্য মেলবন্ধনের সূচনা হলো নতুন এই চুক্তি স্বাক্ষরের মাধ্যমে।

বসুন্ধরা গ্রুপের হেডকোয়ার্টার-২ এর কনফারেন্স রুমে আয়োজিত এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এম এম জসীম উদ্দীন (চিফ অপারেটিং অফিসার, ব্র্যান্ড এন্ড মার্কেটিং, সেক্টর-এ, বসুন্ধরা গ্রুপ), মাহবুব আলম (চিফ ফাইন্যান্সিয়াল অফিসার, বসুন্ধরা এল. পি. গ্যাস লিঃ), জাকারিয়া জালাল (হেড অফ সেলস, বসুন্ধরা এল. পি. গ্যাস লিঃ), সাদ তানভীর (হেড অফ এইচ.আর., বসুন্ধরা এল. পি গ্যাস লিঃ), জনাব সরোয়ার হোসেন সোহাগ (জেনারেল ম্যানেজার, সাপ্লাই চেইন, বসুন্ধরা এল. পি. গ্যাস লিঃ) সহ অনেকে।

এই চুক্তি স্বাক্ষর প্রসঙ্গে এম এম জসীম উদ্দীন বলেন, "কাজের প্রতি জয়ার নিবেদন, যত্ন ও পরিশ্রম অনুসরণীয়। ঠিক তেমনি শীর্ষস্থান ধরে রাখতে বসুন্ধরা এল. পি. গ্যাস সদা সচেষ্ট। আমাদের দর্শন ও অর্জনের সাথে একাত্ম হয়েই জয়া আমাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হয়েছেন। তাঁর গ্রহণযোগ্যতা ও কাজের প্রতি সততা তাঁর অভিনয় দক্ষতার মতই মনোমুগ্ধকর। তাঁর উপস্থিতি আমাদের ব্র্যান্ড ভ্যালু ও বাজারে আমাদের অবস্থানে নতুন এক মাত্রা যোগ করবে।"

জনাব মাহবুব আলম বলেন, "দেশসেরা এল. পি. গ্যাস ব্র্যান্ড বসুন্ধরা এল. পি. গ্যাস সফলতার সাথে মানুষের পাশে আছে দীর্ঘ সময় ধরে। মানের ব্যাপারে বসুন্ধরা এল. পি. গ্যাস বরাবরই আপসহীন। ব্র্যান্ড কমিউনিকেশন্স এর ব্যাপারেও আমরা আপোসহীন। আর তাই দেশজুড়ে সবার ভরসা এই বসুন্ধরা এল. পি. গ্যাস। গ্রাহকদের সন্তুষ্টি ও প্রশংসাই আসলে আমাদের বড় প্রাপ্তি।"

জনাব সাদ তানভীর বলেন, "জয়া আহসানের মত আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন গুণী অভিনেত্রীকে আমাদের সাথে পেয়ে আমরা সত্যিই আনন্দিত এবং আমরা আশা রাখি একসাথে আমরা স্বাচ্ছন্দ্যের সাথে এগিয়ে যাব আরও বহুদূর।"

জনাব জাকারিয়া জালাল বলেন, "দু’বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। নিজের অভিনয় ও সৌন্দর্য দিয়ে জায়গা করে নিয়েছেন ফ্যানদের মনে। ভার্সেটাইল এই অভিনেত্রী এখন থেকে আমাদের বিভিন্ন ক্যাম্পেইন, এনগেজমেন্ট সেশন ও অন্যান্য প্রচারণামূলক কাজে সম্পৃক্ত থাকবেন ও বিভিন্ন প্রচারণা কার্যক্রমে অংশগ্রহণ করবেন। আমাদের সুদৃঢ় বিশ্বাস এর মাধ্যমে আমাদের পণ্য এখন ক্রেতাদের কাছে আরও ভালো আবেদন তৈরি করতে পারবে।"

জয়া আহসান জানান, "এলপিজি. ব্র্যান্ড হিসেবে বসুন্ধরা এল. পি. গ্যাসের রয়েছে দেশজুড়ে সুনাম। দেশের অন্যতম কয়েকটি ব্র্যান্ডের মধ্যে বসুন্ধরা এল পি গ্যাস একটি, এই ব্র্যান্ডকে মানুষের কাছে নতুন করে পরিচয় করানোর কিছু নেই। এলপিজি সেক্টরে এমন একটি স্বীকৃত ও ভালোবাসার ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়ে আমি সত্যিই আনন্দিত এবং আমি আশাবাদী এটি আমাকে ফ্যানদের সাথে সম্পৃক্ত হওয়ার ক্ষেত্রে একটি অভিজ্ঞতা প্রদান করবে। তাদের সাথে যুক্ত হতে পেরে আমি অত্যন্ত আনন্দিত।"

উল্লেখ্য, বিগত ২০ বছরের অধিক সময় ধরে গৌরবের সাথে শীর্ষস্থান দখল করে আছে দেশসেরা ব্র্যান্ড বসুন্ধরা এল.পি.গ্যাস। সমগ্র দেশজুড়ে বসুন্ধরা এল.পি.গ্যাসের রয়েছে বিস্তৃত নেটওয়ার্ক ও অগণিত শুভানুধ্যায়ী, ডিলার, গ্রাহক ও ডিস্ট্রিবিউটর।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads