• রবিবার, ১৬ জানুয়ারি ২০২২, ২ মাঘ ১৪২৮

শোবিজ

নেত্রী দ্য লিডার-এর মেকাপে চমক মনিরের

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ০৩ ডিসেম্বর ২০২১

জনপ্রিয় চিত্রনায়ক, প্রযোজক ও শিল্পপতি অনন্ত জলিলের নতুন সিনেমা ‘নেত্রী দ্য লিডার’-এর দ্বিতীয় লটের শুটিং শুরু হয়েছে। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অনন্ত ও বর্ষা। এছাড়া ভারতের নামকরা অভিনেতা ও কলাকুশলীরা রয়েছেন। এর মধ্যে রয়েছেন প্রদীপ রাওয়াত, কবির দুহান প্রমুখ। দেশপ্রেম ও রাজনৈতিক প্রেক্ষাপটে সিনেমাটি নির্মিত হচ্ছে। একজন নেত্রীর সততা ও দক্ষতার প্রেক্ষাপট সিনেমাটিতে তুলে ধরা হবে। সিনেমাটির প্রথম ধাপের শুটিং সিলেটের মনোরম লোকেশনে হয়েছিল। এখন ঢাকার আশপাশের বিভিন্ন লোকেশনে সিনেমাটির শুটিং চলছে।

এতে ভারত থেকে আগত অভিনেতারা অংশগ্রহণ করছেন। অনন্ত তার ভেরিফায়েড ফেসবুকে ইতোমধ্যে সিনেমাটির শুটিংয়ে বেশ কয়েকটি ছবি আপলোড করেছেন। সেখানে দেখা যাচ্ছে, অভিনেত্রী বর্ষা শাড়ি পরে মাথায় ঘোমটা টেনে মঞ্চে ভাষণ দিচ্ছেন। কখনো জনসমাগমের মধ্য দিয়ে হেঁটে যাচ্ছেন। ছবিতে অনন্তও রয়েছেন।

এদিকে সিনেমাটির মেকাপে কাজ করছেন মনির বিউটি লাউঞ্জের মনির হোসেন। বর্ষা, অনন্ত, ভারতের বিখ্যাত অভিনেতা প্রদীপ রাওয়াতসহ সিনেমার সকল কলাকুশলীদের মেকাপে চমক দেখাচ্ছেন মনির। তার পুরো টিম এই সিনেমার মেকাপের দ্বায়িত্বে রয়েছে।

সিনেমার পরিচালক থেকে সবাই তার মেকাপের ভূয়সী প্রশংসা করছেন। চরিত্রের সঙ্গে মেকাপের অনন্য মিলে প্রশংসায় ভাসছেন তিনি।

মনির হোসেন এর আগেও দেশি, ভারতের বিখ্যাতসব নায়ক নায়িকার মেকাপ করেছেন। মেকাপ শিল্পে মনিরের একটি দৃড় অবস্থান রয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads