• বুধবার, ২৫ মে ২০২২, ১১ জৈষ্ঠ ১৪২৮

শোবিজ

হেলিকপ্টারে চড়ে শশুরবাড়িতে মিম

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ০৯ জানুয়ারি ২০২২

বিয়ের পর প্রথমবার শ্বশুরবাড়ি যাওয়া, তার মধ্যে ঢালিউডের প্রথম সারির নায়িকা বলে কথা। তাইতো বিদ্যা সিনহা মিমের প্রথমবার শ্বশুরবাড়ি যাত্রায় ছিল আভিজাত্যের ছোঁয়া। হেলিকপ্টারে চড়ে সেখানে হাজির হন এই নায়িকা।

প্রেমিক সনি পোদ্দারের সঙ্গে বিয়ের তিন দিন পর (৭ জানুয়ারি) শ্বশুরবাড়ি কুমিল্লায় ছিল মিমের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন ছিল। সেখানে মিম হাজির হন হেলিকপ্টার নিয়ে। কুমিল্লা শহরের ঈদগাহতে তাকে বহনকারী হেলিকপ্টারটি অবতরণ করে। সেখান থেকে গাড়ি নিয়ে শহরের বাড়িতে পৌঁছান।

জানা যায়, শ্বশুরবাড়িতে হেলিকপ্টার যাত্রায় সঙ্গী ছিলেন তার বাবা বীরেন্দ্রনাথ সাহা, মা ছবি সাহা, ছোট বোন প্রজ্ঞা সিনহা, মামা, মামাতো বোন ও ফটোগ্রাফার।

মিম বলেন, শ্বশুরবাড়ির সংবর্ধনা অনুষ্ঠান স্মরণীয় করে রাখতেই হেলিকপ্টারে চড়ে গিয়েছি। পেশাগত জীবনে দেশের নানা প্রান্তে হেলিকপ্টারে চড়েছি। কিন্তু এবারের যাওয়ার অনুভূতি ছিল ভিন্ন রকম। চমৎকার একটা দিন পার করেছি। অসাধারণ অভিজ্ঞতা নিয়ে ঢাকায় ফিরেছি।

২০২১ সালের ১০ নভেম্বর নিজের জন্মদিনে ব্যাংকার সনি পোদ্দারের সঙ্গে আংটিবদল করেন মিম। সেখানে দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। এরপর গত ৪ জানুয়ারি রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে বিবাহবন্ধনে আবদ্ধ হন মিমি-সনি। এর আগে তাদের মধ্যে ছয় বছরের প্রেমের সম্পর্ক ছিল।

এদিকে মিম জানিয়েছেন, আসছে ১১ জানুয়ারি স্বামীর সঙ্গে হানিমুনে যাওয়ার পরিকল্পনা করেছেন। হানিমুনের জন্য নব দম্পতি দ্বীপরাষ্ট্র মালদ্বীপকে বেছে নিয়েছেন। সেখান চারদিন একান্তে সময় কাটিয়ে দেশে ফিরবেন মিম ও সনি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads