• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জৈষ্ঠ ১৪২৯

শোবিজ

মি. এন্ড মিস ফ্রেশ লুক-এর প্রথম পর্বের অডিশন অনুষ্ঠিত

  • অরণ্য সৌরভ
  • প্রকাশিত ২৪ জানুয়ারি ২০২২

ফেসরঙ প্রেজেন্ট মি. এন্ড মিস ফ্রেশ লুক-এর সিজন ৪-এর ১ম পর্ব অডিশন রাউন্ড শেষ হয়েছে। অডিশন রাউন্ডের শতশত প্রতিযোগি থেকে বিচারকগণের সিদ্ধান্তে সেরা ৬০ জন ছেলে ও মেয়ে নির্বাচিত হয়েছে।

বাছাই প্রক্রিয়াটি দুইটি ধাপে অনুষ্ঠিত হয়েছে। প্রথমে প্রতিযোগিরা জুরি বোর্ডের বিচারক চলচ্চিত্র অভিনেতা শিপন মিত্র ও সানজু জন, সুপার মডেল তানিয়া জেসমিন, ইন্টারন্যাশনাল মেকআপ আর্টিস্ট সালমা সারোয়ার কবিতা ও ফ্যশন ডিজাইনার-কোরিওগ্রাফার রাকিব বাবুর মুখোমুখি হয়ে পারফরম্যান্সের লড়াইয়ে পরবর্তী রাউন্ডে যাবার চাবি প্রথম ইয়েস কার্ড অর্জন করেন।

পরবর্তী রাউন্ড জাজ প্যনাল ফিল্ম ডিরেক্টর মাসুদ জাকারিয়া সাবিন, রাম্প কুইন এন্ড কোরিওগ্রাফার বুলবুল টুম্পা, গডেস অফ রাম্প এন্ড কোরিওগ্রাফার মারিয়া কিসপট্টা, ফ্যশনও কোরিওগ্রাফার ইমু হাসমি প্রথম রাউন্ডের জন্য সেরা ৩০ জন মেয়ে ও ৩০ জন ছেলে প্রতিযোগি বাছাই করেন।

পুরো আয়োজনে উপস্থাপকের দায়িত্বে ছিলেন মডেল জেরিন জারা খান।

ল্যারিজ লাইফস্টাইল আয়োজিত এ আয়োজনে টাইটেল পার্টনার হিসেবে ফেসরঙ, অনলাইন বর্ডকাস্ট পার্টনার হিসেবে নেক্সাস টেলিভিশন, ডিজিটাল মিডিয়া পার্টনার হিসেবে ট্রিও ভিজুয়াল,
মেকওভার পার্টনার হিসেবে কবিতা'স মেকাপ স্টুডিও এন্ড স্কিন কেয়ার স্পা, নিউজ পেপার পার্টনার হিসেবে বাংলাদেশের খবর ও দেশ রূপান্তর, রেডিও পার্টনার হিসেবে রেডিও আমার ৮৮.৪ এফ.এম, জুয়েলারি স্পন্সর হিসেবে রুমজ, উইনার'স স্পন্সর হিসেবে সিনেহাট ফিল্ম প্রোডাকসন ও টেজারট ডু শপিং, ভেন্যু পার্টনার হিসেবে দ্যা পিজ্জা স্টুডিও, ম্যাগাজিন পার্টনার হিসেবে হাতেখড়ি, ফটোগ্রাফি পার্টনার হিসেবে অনিক চন্দ ফটোগ্রাফি, স্টুডিও ২৯ ও জি.এম.সুজন ফটোগ্রাফি, হসপিটালিটি পার্টনার হিসেবে ডিএলএ বাই সাইফুল ও অপূর্ব ড্যান্স স্কুল সহযোগিতা করেন।

কিছুদিন পর ২য় পর্বের অডিশন রাউন্ড অনুষ্ঠিত হবে বলে জানান আয়োজকরা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads