• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪২৮
টলি অভিনেত্রী পল্লবীর ঝুলন্ত দেহ উদ্ধার

সংগৃহীত ছবি

শোবিজ

টলি অভিনেত্রী পল্লবীর ঝুলন্ত দেহ উদ্ধার

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ১৬ মে ২০২২

গতকাল রোববার সাত সকালে টলিপাড়ায় বিষাদের ছায়া। জনপ্রিয় অভিনেত্রী পল্লবী দের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে তার বাড়ি থেকেই। মৃত্যুর কারণ এখন পর্যন্ত অজানা পুলিশের কাছে। তবে প্রাথমিকভাবে পুলিশের ধারণা তিনি আত্মহত্যা করেছেন। দেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। তার মৃত্যুকে ঘিরে রহস্য তৈরি হতেই পুলিশ শুরু করেছে তদন্ত প্রক্রিয়া। ইতোমধ্যেই গড়ফা থানায় অভিনেত্রীর এই অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে একটি মামলা রুজু করা হয়েছে বলে খবর।

নাম প্রকাশে অনিচ্ছুক পল্লবীর ঘনিষ্ঠ এক বন্ধু বলেন, দুদিন আগেও সব ঠিক ছিল। একসঙ্গে সিনেমাও দেখতে গিয়েছিলান। তেমন কোনো কিছু বোঝা যায়নি! তবে এরই মাঝে জানা যাচ্ছে নাকি তার দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে ঝামেলা হয়েছিল। আর সেই কারণেই পল্লবী নিজেকে শেষ করে দেওয়ার মতো সিদ্ধান্ত নিলেন কিনা তা খতিয়ে দেখছে তদন্তকারী অফিসাররা। নাকি ভেতরে রয়েছে আরো বড় অন্য কোনো রহস্য তাও খতিয়ে দেখছে পুলিশ। এই মুহূর্তে কলকাতার বাঙ্গুর হাসপাতালে রয়েছে অভিনেত্রীর নিথর দেহ। ‘আমি সিরাজের বেগম’ নামক ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল পল্লবীকে। সেখান থেকেই জনপ্রিয়তার শীর্ষে ওঠেন তিনি। সেখানে তিনি অভিনয় করেন লুৎফার চরিত্রে। তার আগে রেশম ঝাঁপি এবং কুঞ্জছায়া নামক দুটি ধারাবাহিকেও দেখা গেছে প্রধান চরিত্রে অভিনয় করতে। বর্তমানে ‘মন মানে না’ নামক এক ধারাবাহিকের প্রধান মুখ হিসেবে অভিনয় করছিলেন পল্লবী দে।

তার মৃত্যুতে কার্যত শোকে পাথর পল্লবীর প্রিয়জনেরা। হাসপাতাল চত্বরে বাড়ছে ভিড়। আত্মহারা অনেকেই। উঠতি এই অভিনেত্রীর অভিনয় ক্ষমতা দেখে।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads