• শুক্রবার, ২০ মে ২০২২, ৬ জৈষ্ঠ ১৪২৯
বিজয়ী ৬৩ জনের হাতে পুরস্কার তুলে দিল দারাজ

সংগৃহীত ছবি

টেলিযোগাযোগ

বিজয়ী ৬৩ জনের হাতে পুরস্কার তুলে দিল দারাজ

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ২৬ নভেম্বর ২০২০

দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস ও আলিবাবা গ্রুপের অঙ্গ সংগঠন দারাজ বাংলাদেশ রেকর্ড ব্রেকিং সফলতার সাথে উদযাপন করল বিশ্বের সবচেয়ে বড় সেল ক্যাম্পেইন ইলেভেন ইলেভেন। এই ক্যাম্পেইনের সমাপণী অনুষ্ঠান “এমব্রেস দ্যা সাকসেস”- এর মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে শেষ হল এই বছরের এগারো এগারো যাত্রা। ক্যাম্পেইন চলাকালীন দারাজ গ্রাহকদের জন্য ছিল নানা ধরণের গেম ও কনটেস্টের মাধ্যমে পুরস্কার জিতে নেয়ার সুযোগ। বিভিন্ন সেগমেন্টের কনটেস্ট বিজয়ীদের নিয়ে আয়োজিত হয় ১১.১১ পুরস্কার বিতরণী অনুষ্ঠান। 

আজ বৃহস্পতিবার বঙ্গবন্ধু ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে দিনব্যপী আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন ১ টাকা গেম, শেকশেক, আর.জে কন্টেস্ট, মেইক অ্যা ইউশ, গেস অ্যান্ড গেট ইটফ্রি, ফেইসবুক লাইভ এবং স্পিন দ্যা হুইলের বিজয়ীরা। 

প্রায় ৬৩ জন বিজয়ী নিয়ে অনুষ্ঠানটির প্রথম অংশ শুরু হয় বিকেল ৩টায় এবং শেষ হয় বিকেল ৫টায়।

ইলেভেন ইলেভেন ক্যাম্পেইনের কো-স্পন্সর, ইভেন্ট পার্টনার, ব্র্যান্ড পার্টনার ও মিডিয়া পার্টনারদের নিয়ে অনুষ্ঠানের দ্বিতীয় অংশটি শুরু হয় সন্ধ্যা ৭টায়।

ইলেভেন ইলেভেন ক্যাম্পেইনের অন্যতম বড় আকর্ষণ ১ টাকা গেমের প্রথম তিনজন বিজয়ী পেয়েছেন গাড়ি ও বাইকসহ মূল্যবান পুরস্কার, এর মধ্যে টয়োটা অ্যাকুয়া হাইব্রিড (Aqua Hybrid) গাড়িটি পেয়েছেন নোয়াখালীর জাহিদুলইসলাম, এ কেএস বাপ্পি পেয়েছেন (কিওয়ে আরকেভি- রেড) ১৫০ সিসি মোটরবাইক এবং নাজমুল ইসলাম পেয়েছেন (কিওয়ে আরকেভি-  হোয়াইট) ১৫০ সিসি মোটরবাইক।

এছাড়াও বাকি বিজয়ীদের হাতে তুলে দেওয়া হয় টিভি, স্মার্টফোন, ট্যুর প্যাকেজ, ল্যাপটপ, ওয়াশিং মেশিন ইত্যাদি।

উল্লেখ্য, এগারো এগারো ক্যাম্পেইন প্রচারকালীন গ্রাহকদের মাঝে সবচেয়ে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম হওয়ার কারণে গুগল প্লে-স্টোরে এক নম্বর অ্যাপ হিসাবে স্থান করে নিয়েছিল দারাজ। এই বছরের

ক্যাম্পেইনটি অনুষ্ঠিত হল বৈশ্বিক মহামারীর মধ্যে এবং জাতীয় অর্থনীতির সবচেয়ে কঠিন মুহূর্তেও দারাজের অর্জনগুলো প্রশংসনীয়। এছাড়াও ২৭ নভেম্বর থেকে শুরু হচ্ছে দারাজের আরেকটি জনপ্রিয় ক্যাম্পেইন ফাটাফাটি ফ্রাইডে, যা চলবে ৩০ নভেম্বর পর্যন্ত।

এই সেলস ইভেন্টে রয়েছে বিশাল ডিসকাউন্টে অসংখ্য পণ্য, নানা ধরণের ভাউচার, ফ্ল্যাশ সেলসহ আরও অনেক আকর্ষণীয় অফার।

এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া ফেসবুক লাইভের মাধ্যমে ঘোষণা করেন ফাটাফাটি ফ্রাইডে ক্যাম্পেইনের উদ্বোধন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads