• শনিবার, ৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৮

বাণিজ্য

আইডিবি’তে নতুন আইটি রিটেইল শপ চালু করল এরনা লিমিটেড

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ০৩ জানুয়ারি ২০২৩

নিউজ ডেস্ক:
রাজধানীর আগারগাঁও’স্থ আইডিবি ভবনে নতুন শাখা চালু করলো দেশের শীর্ষস্থানীয় আইটি রিটেইল চেইন প্রতিষ্ঠান এরনা লিমিটেড। ০২ জানুয়ারি, ২০২৩ তারিখে এরনা লিমিটেড এর নতুন শোরুম উদ্বোধন করেন মাননীয় শিল্পমন্ত্রী জনাব নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন, এমপি। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিসিএস কম্পিউটার সিটির সম্মানিত নেতৃবৃন্দ, এরনা লিমিটেড এর চেয়ারম্যান মোহাম্মদ মাজহারুল ইসলাম, ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ জহিরুল ইসলাম, ডিরেক্টর মোঃ তানভীর হোসেন সহ প্রতিষ্ঠানটির অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তা কর্মচারীবৃন্দ, স্ট্রিমার, গেইমার, বিভিন্ন সংবাদপত্র ও স্যাটেলাইট চ্যানেল —এর সাংবাদিকবৃন্দ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এরনা’র নতুন শোরুম উদ্বোধনকালে মাননীয় শিল্পমন্ত্রী বলেন, “স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নের জন্য দেশের প্রতিটি মানুষের হাতে স্মার্ট ডিভাইস পৌঁছে দেয়া অত্যন্ত গুরুত্বপূর্ন। স্মার্ট ডিভাইসের প্রতি মানুষকে আকর্ষিত করতে আধুনিক রিটেইল শপগুলো দারুন ভূমিকা রাখে। আমি ধন্যবাদ জানাতে চাই এরনা লিমিটেড কর্তৃপক্ষকে আইডিবিতে অত্যাধুনিক এই শপ চালু করার জন্য।”
প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মোহাম্মদ মাজহারুল ইসলাম বলেন, “আইডিবি ভবন দেশের তথ্যপ্রযুক্তিপ্রেমীদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ন একটি মার্কেট। তাই, এখানকার আইটি ইউজারগন যেন নিশ্চিন্ত মনে এক ছাদের নীচে বিশ্বসেরা এবং গুনগত মানসম্পন্ন সকল ব্রান্ডের আইটি পন্য কিনতে পারেন, সেজন্যই এরনা লিমিটেড এর এই শাখাটি চালু করা হলো।”
ক্রেতাদের উদ্দেশ্যে নিশ্চয়তা দিয়ে তিনি আরো বলেন, “এরনা শোরুম থেকে ক্রেতারা জি—ফাইভ পলিসির মাধ্যমে জেনুইন মূল্যে, জেনুইন পন্য, জেনুইন সেবা, জেনুইন পেশন এবং জেনুইন কেয়ার পাবেন বলে আমার বিশ্বাস।”
উল্লেখ্য, আইডিবি শাখাটি এরনা লিমিটেড —এর ৫ম শোরুম। শোরুমটি আইডিবি ভবনের বিসিএস কম্পিউটার সিটি মার্কেট এর ২য় তলায় অবস্থিত। আইডিবি ছাড়াও বর্তমানে রাজধানীর যমুনা ফিউচার পার্ক, উত্তরা এইচএম প্লাজা, মাল্টিপ্লান সেন্টার এবং পুলিশ প্লাজাতে এরনা'র শোরুম রয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads