• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৭

যুক্তরাষ্ট্র

ক্যালিফোর্নিয়ায় বন্দুকধারীর গুলিতে নিহত ৮

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ২৭ মে ২০২১

মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় সান জোসের একটি রেল ইয়ার্ডে বন্দুকধারীর এলোপাতাড়ি গুলিতে অন্তত ৮ জন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন। এঘটনার পর পুলিশের সাথে বন্দুকযুদ্ধে হামলাকারী নিহত হয়েছে বলে জানিয়েছে স্থানীয় পুলিশ।

স্থানীয় সময় বুধবার (২৬ মে) ভোরে শহরটির ট্রানজিট সার্ভিস ভ্যালি ট্রান্সপোর্টেশন অথরিটিতে (ভিটিএ) এ ঘটনা ঘটে। সান্তা ক্লারা কাউন্টি শেরিফ বিভাগের পাশেই এই রেল ইয়ার্ডটি অবস্থিত।

পুলিশের মুখপাত্র রাসেল ডেভিস বলেন, বন্দুকধারী সহ রেল ইয়ার্ডের আটজন কর্মচারী নিহত হয়েছেন এবং বেশ কয়েকজন আহত হয়েছেন। আহতরা চিকিৎসাধীন অবস্থায় আছে। হামলাকারী ওই ব্যক্তি রেলের সাবেক কর্মী বলে ধারনা করছে পুলিশ।

সান জোসে'র মেয়র স্যাম লাইকার্ডো বিষয়টি নিশ্চিত করে এক টুইট বার্তায় জানান, ট্রানজিট সার্ভিস ভ্যালি ট্রান্সপোর্টেশন অথরিটিতে এক বন্দুকধারী অতর্কিত হামলায় বেশকয়েকজন আহত হয়েছে। তাদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

ট্রানজিট সার্ভিস ভ্যালি ট্রান্সপোর্টেশনে কর্মরত এক কর্মচারীর মা কেটিভিইউ টেলিভিশনকে জানান, যে তার ছেলের ভাষ্যমতে একটি ইউনিয়ন সভার সময় এই গুলি চালানো হয়েছিল এতে বেশ কয়েকজন আহত এবং নিহত হয়েছে , তবে এ বিষয়ে কর্তৃপক্ষ এখনো নিশ্চিত করেনি।

এক সংবাদ সম্মেলনে পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, ঘটনার তদন্ত করা হচ্ছে এবং দ্রুত বিস্তারিত ঘটনা জানানো হবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads