• বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪২৯

অ্যাথলেটিকস

খেলাধুলা শারীরিক ও মানসিকভাবে সুস্থ্য রাখে, সামাজিক অবক্ষয় রোধ করে: মেয়র টিটু

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ১৫ ফেব্রুয়ারি ২০২৩

আব্দুল মান্নান পল্টন,ময়মনসিংহ ব্যুরো:
ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, খেলাধুলা শারীরিক ও মানসিকভাবে সুস্থ্য রাখে, সামাজিক অবক্ষয় রোধ করে।
পরবর্তী প্রজন্মের সঠিক বেড়ে উঠা ও বিকাশে খেলাধুলা অত্যন্ত গুরুত্বপূর্ণ। মঙ্গলবার সকাল ১০ টায় সাকিট হাউজ জিমনেশিয়াম মাঠে ময়মনসিংহ সিটি কর্পোরেশন আয়োজিত শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিক্স প্রতিযোগিতা-২০২৩ এ প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন মেয়র। তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে উন্নত নারীর ক্ষমতায়ন, খেলাধুলার মানোন্নয়ন, শিক্ষা ও স্বাস্থ্যর উন্নয়ন ইত্যাদি সূচকে দেশকে এগিয়ে নিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে খেলাধুলায় আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশ ভালো করছে। এ আয়োজনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগ ময়মনসিংহ শাখার সভাপতি এহতেশামুল আলম। ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক ¯স্থায়ী কমিটি সভাপতি মোঃ ফরহাদ আলমে সভাপতিত্বে এ অনুষ্ঠানে মসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ সাজ্জাদ জাহান চৌধুরী শাহীন, ০৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শরীফুল ইসলাম এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন।
এ আয়োজনে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের আওতাধীন বিভিন্ন স্কুল ও মাদ্রাসার প্রায় ৬০০ শিক্ষার্থী দুইটি গ্রুপে মোট ৩০ টি ইভেন্টে অংশগ্রহণ করে। বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশন এর ব্যবস্থাপনায় এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads