• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯
‘পিওরইট ট্রেড মিট-২০২২’ উদযাপন করল ইউনিলিভার

সংগৃহীত ছবি

বাংলাদেশ

‘পিওরইট ট্রেড মিট-২০২২’ উদযাপন করল ইউনিলিভার

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ২৭ মার্চ ২০২২

ইউনিলিভার বাংলাদেশ (ইউবিএল) এর অন্যতম জনপ্রিয় ওয়াটার পিউরিফায়ার ব্র্যান্ড ‘পিওরইট’ তার ব্যবসায়িক সাফল্য উদযাপন করতে দেশজুড়ে নিযুক্ত রিটেইল পার্টনারদের নিয়ে ব্যবসায়িক সম্মেলন ‘পিওরইট ট্রেড মিট-২০২২ এর আয়োজন করেছে। এতে বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে ব্র্যান্ডটির ৩০০ জন এরও বেশি রিটেইল পার্টনার অংশ নেন। প্রতিবারের মতো এবারও পরিবেশক ও বিক্রেতাদের সঙ্গে নিয়ে বাৎসরিক কর্মপরিকল্পনার আলোচনা এবং পারস্পরিক সুসম্পর্ক তৈরি করতে এই বৈঠকের আয়োজন করেছে পিওরইট।

এছাড়া অনুষ্ঠানে সবচেয়ে সফল পিওরইট ব্যবসায়ী এবং ২০২১ সালের সেরা পারফরমারদের পুরস্কৃতও করা হয়েছে। সম্প্রতি রাজধানীতে ‘ম্যারিয়ট কনভেনশন সেন্টার’-এ অর্ধ-দিনব্যাপী ‘পিওরইট ট্রেড মিট-২০২২’ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন ইউবিএল এর ওয়াটার অ্যান্ড এয়ার ওয়েলনেস ব্যবসার হেড অব বিজনেস- শরিফুদ্দিন নওরোজ আহমেদ এবং হোমকেয়ার ডিভিশনের মার্কেটিং ডিরেক্টর- মোঃ শাদমান সাদেকীন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, প্রখ্যাত অভিনেতা ও পিওরইট এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর চঞ্চল চৌধুরী।

এছাড়াও অনুষ্ঠানে পিওরইট এর বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার একেএম তানভীর হোসাইন , কাস্টমার রিলেশনশিপ ম্যানেজার বর্ণা দাশগুপ্তা, ব্র্যান্ড ম্যানেজার এস. এম. ফাহিম হোসেন সহ অন্যান্য আরো অনেকে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads