• শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯
সাভারে আলোকচিত্রী কৃষ্ণ হত্যার 'মূল হোতা' গ্রেপ্তার

প্রতিনিধির পাঠানো ছবি

অপরাধ

সাভারে আলোকচিত্রী কৃষ্ণ হত্যার 'মূল হোতা' গ্রেপ্তার

  • আশুলিয়া প্রতিনিধি
  • প্রকাশিত ০৯ জুন ২০২২

সাভারে আলোকচিত্রী কৃষ্ণ সরকার (৪০) হত্যার মূল হোতা  নয়ন মনি ওরফে বাউল নয়ন (২৬) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। মঙ্গলবার রাতে টঙ্গী পশ্চিম থানার সাতাইশ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার নয়ন কুষ্টিয়া জেলা থানার লালন শাহ্ মাজারের পাশে মন্ডল পাড়া এলাকার মো. বারেকের ছেলে।

বুধবার দুপুরে রাজধানীর মালীবাগ সিআইডি কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সিআইডির বিশেষ পুলিশ সুপার (এএসপি) মুক্তা ধর।

তিনি জানান, নয়নের বাড়ি কুষ্টিয়া। তবে সে মাদকসেবনের সুবিধার্থে শ্বশুর বাড়ি সাভারের আড়াপাড়া এলাকাতেই বেশিরভাগ সময় থাকতেন। সেখানে সে ও তার সঙ্গীরা মিলে মাদকের আখড়া তৈরি করেছিলেন। সে সন্ধ্যার পর থেকে গভীর রাত পর্যন্ত অন্যান্য বখাটেদের নিয়ে জমিদার বাড়ির পুকুর পাড়ে নেশা করে উচ্চস্বরে অশ্লীল গান বাজনা করতো।

গত ৩০ মে রাতে স্টুডিও আলোকচিত্রী  কৃষ্ণ সরকার বাসায় ফেরার সময় তার বাসার সামনে ওই পুকুর পাড়ে তিনি দেখেন নয়নসহ আরও কিছু বখাটেরা মাদক সেবন করে আড্ডা দিচ্ছে। তখন  বখাটেদের আড্ডা দিতে নিষেধ করেন। এ সময় তাদের চলে যাওয়ার অনুরোধ করেন কৃষ্ণ। কিন্তু এক পর্যায়ে নয়নের নেতৃত্বে অন্যান্য বখাটেরা কৃষ্ণ সরকারকে মারপিট করতে থাকে। নয়নের সঙ্গে থাকা ছুরি দিয়ে তাকে উপর্যুপরি বুকে ও পেটে আঘাত করে। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় ৩১ মে কৃষ্ণের মৃত্যু হয়।

এদিকে, সাভার মডেল  থানার উপপরিদর্শক এসএম শাহরিয়ার জানান, গত ৬ জুন এই মামলার এজাহারভুক্ত ২ নাম্বার  আসামি সেপাল বাশার ওরফে গিট্টু কে শরিয়তপুরের ড্যামুড্ডা তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads