• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪২৯

অপরাধ

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন কাঁচপুর ব্রীজ সংলগ্ন এলাকায় শুল্ক ফাঁকি দিয়ে আসা বিপুল পরিমান ভারতীয় শাড়ি-কাপড়, কসমেটিক্স ও সিরাপসহ ০২ জনকে আটক করেছে কোস্ট গার্ড

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ১৭ আগস্ট ২০২৩

বৃহস্পতিবার (১৭ আগস্ট ২০২৩) দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ১৭ আগস্ট ২০২৩ তারিখ আনুমানিক রাত ০১৩০ ঘটিকায় বাংলাদেশ কোস্ট গার্ড ঢাকা জোন অধিনন্থ বিসিজি স্টেশন পাগলা কর্তৃক স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট রুহান মনজুর এর নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন কাঁচপুর ব্রীজ সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে সিলেট  থেকে ঢাকাগামী সন্দেহজনক পাথর বোঝাই ০১ টি ট্রাককে কোস্ট গার্ড সদস্য কর্তৃক থামার সংকেত দেওয়া হয় কিন্তু ট্রাকটি না থেমে সংকেত অমান্য করে দ্রুত পালাতে থাকে, এসময় কোস্ট গার্ড সদস্যগণ ট্রাকটি ধাওয়া করে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে ট্রাকটি তল্লাশী করে শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে অবৈধভাবে আসা বিপুল পরিমান শাড়ি-কাপড়, শ্যাম্পু, ক্রিম (সানরাইস) এবং সিরাপ সহ ০২ জন ব্যক্তিকে আটক করা হয়। জব্দকৃত শাড়ি-কাপড় ও কসমেটিক্স এর পরিমান সর্বমোট ৯,২২১ পিস (শাড়ি ২৯৯১ পিস, লেহেঙ্গা ৭০ পিস, শ্যাম্পু ১২০ পিস, ক্রিম ৫,০০০ পিস এবং সিরাপ ১০৪০ পিস)।


তিনি আরও বলেন, পরবর্তীতে জব্দকৃত শাড়ি-কাপড় ও কসমেটিক্স সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads