• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮

মহানগর

হাসপাতালে বাবাকে দেখতে এসে ছেলে নিখোঁজ

  • তুরাগ (উত্তরা)প্রতিনিধি
  • প্রকাশিত ২৫ নভেম্বর ২০২১

উত্তরা আধুনিক মেডিকেল কলেজ ও হাসপাতালে অসুস্থ বাবাকে দেখতে এসে মাওলানা জাহাঙ্গীর আলম নামে এক ব্যক্তি নিখোঁজ হওয়ার তথ্য পাওয়া গেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত সোমবার (২২ নভেম্বর) বিকেল ৪ টায় উত্তরা আধুনিক মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি অসুস্থ বাবাকে দেখতে এসে হাসপাতালের সামনের রাস্তা সোনারগা‍ঁ জনপথ থেকে নিখোঁজ হন হাফেজ মাওলানা জাহাঙ্গীর আলম।

তিনি নারায়নগঞ্জের আড়াই হাজার থানার পাচানী নয়া পাড়া গ্রামের মোঃ সদর আলী এর ছেলে। সদর আলী ছেলে নিখোঁজের ৩ দিন আগ থেকে উত্তরা আধুনিক মেডিকেলে ভর্তি ছিলেন।

নিখোঁজের দিন রাত্রে মাওলানা জাহাঙ্গীর আলমের পরিবার তার সন্ধ‍ান চেয়ে উত্তরা পশ্চিম থানায় একটি সাধারন ডায়েরী করেন। ডায়েরী নং - ১৭৯৫, তারিখ - ২২/১১/২০২১ ইং।

নিখোঁজ ঘটনার ৩ দিন অতিক্রম করলেও তার সন্ধ‍ান মেলাতে পারেনি পরিবার। নিখোঁজ মাওলানা জাহাঙ্গীর আলমের সন্ধান চেয়ে তার পরিবার প্রসাশনের বিভিন্ন সংস্থার সাথে যোগাযোগ করছেন বলে জানান মাওলানা জাহাঙ্গীর আলমের ছোট ভাই জসিম উদ্দিন।

তিনি বলেন, নিখোঁজের পরের দিন উত্তরা পশ্চিম থানা পুলিশ হাসপাতালের সিসি ক্যামারার ফুটেজ চেক করলে তাতে দেখতে পান, হাসপাতালের সামনে থেকে ৩ জন ব্যক্তি তাকে হাটিয়ে হাউজ বিল্ডিং এর দিকে নিয়ে যাচ্ছেন। আামদের পুরো পরিবার এখন মরতে বসেছে, বাবা অসুস্থ আর বড় ভাই নিখোঁজ। তাকে পাওয়া না গেলে বাবাকে আর বাঁচানো যাবেনা বলে দুঃখ প্রকাশ করে কান্নায় ভেঙ্গে পড়েন জসিম উদ্দিন।

এ বিষয়ে উত্তরা পশ্চিম থানার ওসি আক্তারুজ্জামান ইলিয়াস এর সাথে মুঠো ফোনে কথা হলে তিনি বলেন, জিডির তদন্ত চলছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads