• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪২৯
কেবল ঢাকা নয়, সারা দেশেই হাফ পাসের দাবি শিক্ষার্থীদের

সংগৃহীত ছবি

মহানগর

কেবল ঢাকা নয়, সারা দেশেই হাফ পাসের দাবি শিক্ষার্থীদের

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ৩০ নভেম্বর ২০২১

কেবলমাত্র রাজধানী ঢাকায় নয়, সারাদেশেই সকল গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়ার দাবি জানিয়েছে আন্দোলনকারী শিক্ষার্থীরা। সারা দেশে হাফ ভাড়া চাই’ উল্লেখ করে ৯ দফা দাবি আদায়ে নতুন কর্মসূচি ঘোষণা করেছে শিক্ষার্থীরা।

আজ মঙ্গলবার বিকেল ৪টার দিকে বনানীতে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) প্রধান কার্যালয়ে সংস্থাটির চেয়ারম্যানের কক্ষে বৈঠক শেষে আন্দোলনরত শিক্ষার্থীরা নতুন কর্মসূচির ঘোষণা দেয়।

শিক্ষার্থীরা বলেন, আমাদের দাবি পূরণে আশানুরূপ কোনো আশ্বাস না দেওয়ায় আগামীকাল (বুধবার) সারা দেশে সব শিক্ষাপ্রতিষ্ঠানের সামনে শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচি পালন করা হবে।

মঙ্গলবার দুপুরে স্টেট ইউনিভার্সিটির শিক্ষার্থী ইনজামুল হকের নেতৃত্বে আন্দোলনকারী শিক্ষার্থীদের পক্ষ থেকে ৩ সদস্যের একটি প্রতিনিধি দল বিআরটিএ চেয়ারম্যান নূর মোহাম্মদ মজুমদারের সঙ্গে সাক্ষাৎ করে।সেখানে সারা দেশেই গণপরিবহণে হাফ ভাড়াসহ ৯ দফা দাবির বিষয়ে আলোচনা হয়।কিন্তু কোনো ঘোষণা বা প্রতিশ্রুতি না পাওয়ায় বের হয়ে নতুন এই কর্মসূচি ঘোষণা দেয় শিক্ষার্থীরা।

ইনজামুল হক বলেন, আলোচনা আশানুরূপ ছিল না, আমাদের দাবি পূরণে আশানুরূপ কোনো আশ্বাস দেওয়া হয়নি। এ কারণে আগামীকাল সারা দেশে সব শিক্ষাপ্রতিষ্ঠানের সামনে শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচি পালন করা হবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads