• শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯
নগরীর যানজট নিরসনে প্রতিদিন অভিযান চালাবে মসিক

প্রতিনিধির পাঠানো ছবি

মহানগর

নগরীর যানজট নিরসনে প্রতিদিন অভিযান চালাবে মসিক

  • ময়মনসিংহ ব্যুরো
  • প্রকাশিত ০৮ জুন ২০২২

যানজট নিরসনে গৃহিত সিদ্ধান্ত সমুহ বাস্তবায়ন ও জনদূর্ভোগ লাঘবে প্রতিদিন নগীরর বিভিন্ন এলাকায় রাস্তা ও ফুটপাতে অবৈধভাবে স্থাপিত দোকানপাট উচ্ছেদে কঠোর অভিযান চালাছে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ভ্রাম্যমাণ আদালত।

বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত মসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ রানা নগরীরর চরপাড়া মোড়সহ বিভিন্ন এলাকায় এ অভিযান পরিচালনা করেন। অভিযান চলাকালে ফুটপাত ও রাস্তা দখল না করার জন্য সকলকে অনুরোধ জানিয়ে তিনি বলেন, এ রকম ঘটনার পুনরাবৃত্তি হলে অবৈধ  মালামাল জব্দ করে  সরকারি কোষাগারে জমা দেওয়া হবে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ রানা জানান একদিন আগেও যেসব এলাকায় অভিযান পরিচালনা করা হয়েছে সেসব এলাকায় নতুন করে রাস্তা দখল করে ফলের
দোকানসহ বিভিন্ন ব্যবসা পরিচালনা করার অভিযোগে সেসব এলাকায় আবারও অভিযান পরিচালনা করা হয়েছে।এর পুর্বে গত মঙ্গলবার ময়মনসিংহের নগরীরর নতুন বাজার গত সোমবার গাঙ্গিনাপার, স্বদেশি বাজার, রেলস্টেশন মোড় এলাকায় ফুটপাতে অবৈধ দখল উচ্ছেদ এবং অবৈধ অটোরিকশা চলাচল নিয়ন্ত্রণে ৬০ টি অবৈধ ও লাইসেন্সবিহীন  অটোরিকশার ব্যাটারি জব্দ করা হয়েছে।

মসিক এর জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজিব জানান যানজট নিরসন ও জনভোগান্তি লাঘবে ফুটপাত ও রাস্তার অবৈধ দখল উচ্ছেদ করতে মেয়র মো. ইকরামুল হক টিটু’র সুস্পষ্ট নির্দেশনা রয়েছে। নিয়মিত এ ধরণের অভিযান পরিচালনা করা হবে। অভিযান পরিচালনাকালে স্যানিটারি ইন্সপেক্টর জাবেদ
ইকবাল, আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দসহ প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরাও উপস্থিত ছিলেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads