বাংলাদেশের খবর

আপডেট : ০২ এপ্রিল ২০১৮

ভবন ভাঙতে বিজিএমইএ’কে এক বছরের সময়


রাজধানীর হাতিরঝিল প্রকল্প এলাকায় অবস্থিত বিজিএমইএ এর বহুতল ভবন ভাঙতে এবারের পর আর সময় চাইবে না’-এই মর্মে মুচলেকা দেওয়ার পর এক বছরের সময় দিয়েছে আদালত। সোমবার প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বে আপিল বিভাগ এ আদেশ দেন। আদালতে বিজিএমইএর পক্ষে ছিলেন সিনিয়র আইনজীবী কামরুল হক সিদ্দিকী ও ব্যারিস্টার ইমতিয়াজ মইনুল ইসলাম। এ সময় আদালতে উপস্থিত ছিলেন এ মামলায় হাইকোর্টের অ্যামিকাস কিউরি এডভোকেট মনজিল মোরসেদ।

আর সময় চাইবে না মর্মে মুচলেকা দিতে বিজিএমইএ’কে ২৭ মার্চ নির্দেশ দেয় আদালত। ২৮ মার্চ বিজিএমইএ’র দাখিল করা মুচলেকায় কিছু অস্পষ্টতা থাকায় তা সংশোধন করে ফের সোমবারের মধ্যে জমা দিতে বলে আপিল বিভাগ।

রাজধানীর হাতিরঝিল প্রকল্প এলাকায় অবস্থিত বিজিএমইএ এর বহুতল ভবন ভাঙ্গতে সময় দিয়েছিল আপিল বিভাগ। বিজিএমইএ বহুতল ভবন ভাঙ্গতে ৩ বছরের সময় চেয়ে ২০১৭ সালের ৮ মার্চ আবেদন করা হয়। সে প্রেক্ষিতে ১২ মার্চ ৬ মাস সময় দিয়েছিল আদালত। এরপর এ সময় ফের বৃদ্ধি করা হয়।

এর আগে ২০১৭ সালের ৫ মার্চ বিজিএমইএ বহুতল ভবন ভাঙ্গার আপিল বিভাগের রায় পুনঃবির্বেচনা (রিভিউ) চেয়ে আনা আবেদন খারিজ করে দিয়েছে আপিল বিভাগ।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১