বাংলাদেশের খবর

আপডেট : ০৩ মে ২০১৮

দেশে আর একতরফা নির্বাচন হবে না : রিজভী

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী সংরক্ষিত ছবি


বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, একতরফা নির্বাচনের দিবাস্বপ্ন আওয়ামী নেতারা দেখতে পারেন, কিন্ত এ দেশে আর একতরফা জাতীয় নির্বাচন হবে না। তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী একাদশ সংসদ নির্বাচন নিয়ে যতই মহাপরিকল্পনা করুক না কেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ছাড়া নির্বাচন হবে না।

বৃহস্পতিবার রাজধানীর নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে রিজভী বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্যের প্রতিক্রিয়ায় রিজভী এ কথা বলেন। প্রধানমন্ত্রী বলেন, আগামী নির্বাচনে কোন পার্টি এলো বা এলো না তাতে কিছু আসে যায় না, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। আদালতের সাজা পেয়ে খালেদা জিয়া কারাগারে, এখানে সরকারের কিছু করার নেই।

রিজভী বলেন, এটা স্বৈরশাসকের কণ্ঠস্বর। কারণ স্বৈরশাসকরা জনগণকে তুচ্ছ-তাচ্ছিল্য করে, কারণে অকারণে জ্ঞান দেয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেটাই করেছেন। তার গতকালের সাংবাদিক সম্মেলনের বক্তব্য প্রতিহিংসার বহিপ্রকাশ।

আগামী একাদশ সংসদ নির্বাচন নিয়ে রিজভী বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারির একতরফা নির্বাচনের দিবাস্বপ্ন আওয়ামী নেতারা দেখতে পারেন, কিন্ত এ দেশে আর একতরফা জাতীয় নির্বাচন হবে না। তাই শেখ হাসিনা যতই মহাপরিকল্পনা করুন না কেন, সেই নীলনকশার নির্বাচন অনুষ্ঠিত করতে পারবেন না। পরিবর্তনের ঝড়ো বাতাস বইতে শুরু করেছে।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১