বাংলাদেশের খবর

আপডেট : ১৩ মে ২০১৮

মোহামেডানের বড় জয় 


গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার বিভাগ হকি লিগে গতকাল শনিবারের খেলায় জনপ্রিয় ও শক্তিশালী ঢাকা মোহামেডান স্পোটিং ক্লাব ৮-১ গোলের বিশাল ব্যবধানে আজাদ স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে। মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত এ খেলার মোহামেডানের পক্ষে রাসেল মাহমুদ জিমি হ্যাটট্রিকসহ ৪টি এবং ভারতীয় খেলোয়াড় অরবিন্দর সিং হ্যাটট্রিকসহ ৩টি গোল করেন।

খেলার শুরু থেকেই মোহামেডান প্রতিপক্ষের বিরুদ্ধে চাপিয়ে খেলতে থাকে। গোলের সূচনা করেন জিমি ম্যাচের ৭ মিনিটের মাথায়। তিনি ২০, ৫১ ও ৬৬ মিনিটে বাকি গোলগুলো করেন। তার চারটির মধ্যে দুটি ছিল ফিল্ড গোল ও দুটি পেনাল্টি স্ট্রোক থেকে।

অরবিন্দর তিনটি গোলই করেন পেনাল্টি স্ট্রোক থেকে। তিনি গোলগুলো করেন ম্যাচের ১৩, ২৪ ও ৬৯ মিনিটে। মোহামেডানের পক্ষে অপর গোলটি করেন নাসির হোসেন ৩০ মিনিটে। আর সেটা ছিল ফিল্ড গোল। আজাদের পক্ষে একমাত্র গোলটি করেন দেবাশিষ রায় পেনাল্টি স্ট্রোক থেকে ম্যাচের ৩৩ মিনিটের সময়।

আজ রোববার মাঠে নামবে অপর জনপ্রিয় ও শক্তিশালী দল আবাহনী লিমিটেড। তাদের প্রতিপক্ষ সাধারণ বীমা ক্রীড়া সংস্থা। দিনের অপর দুটি ম্যাচে খেলবে সোনালী ব্যাংক ও অ্যাজাক্স এসসি এবং মেরিনার ইয়াংস ক্লাব ও ওয়ারী ক্লাব।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১