বাংলাদেশের খবর

আপডেট : ১৪ মে ২০১৮

বলিউডময় কান

প্রজাপতির ডিজাইনের পোষাকে বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রায় ইন্টারনেট


বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে বড় আসর কান চলচ্চিত্র উৎসব। এ উৎসবে বরাবরই অংশ নিয়ে থাকেন বলিউডের তারকারা। লাল গালিচায়ও দেখা যায় একাধিক বলিউড তারকাকে। এবারো তার ব্যতিক্রম হয়নি। ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের বরাত দিয়ে সেসব তুলে ধরা হচ্ছে বাংলাদেশের খবরের পাঠকদের জন্য-

লাল গালিচায় ঐশ্বরিয়া

কান চলচ্চিত্র উৎসব ২০১৮-এর লাল গালিচায় দেখা দিয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। নীল ও বেগুনি রঙের সমন্বয়ে অফ শোল্ডার পোশাকে কানের লাল গালিচায় দেখা গেছে তাকে। তার পোশাকটির নকশা করেছেন মিশেল চিয়ানচো। তার স্টাইলিশের দায়িত্বে ছিলেন আস্থা শর্মা। ৭১তম কান উৎসবে যোগ দিতে মেয়ে আরাধ্য রাই বচ্চনকে সঙ্গে নিয়ে এসেছেন ঐশ্বরিয়া। লাল রঙের গাউনে উৎসবে যোগ দিয়েছে আরাধ্য।

জানা গেছে, এ নিয়ে মোট ১৭ বার কানে অংশ নেন ঐশ্বরিয়া। এ আসরে ল’রিয়েল ব্র্যান্ডের বাণিজ্যিক মুখপাত্র হিসেবে যোগ দিয়েছেন তিনি। সবকিছু ঠিক থাকলে আগামী ১৭ মে আবারো লাল গালিচায় হাঁটবেন ঐশ্বরিয়া।

দু’বার হাঁটলেন মল্লিকা

১১ মে কানের লাল গালিচায় হেঁটে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন বলিউড অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। পরের দিন আবারো হাজির হয়েছিলেন এ অভিনেত্রী। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, এ সময় তার পরনে ছিল ইয়োলান ক্রিসের নকশা করা গোলাপি ও কালো রঙের সমন্বয়ে একটি গাউন। মল্লিকার গহনার দায়িত্বে ছিল বিশ্বখ্যাত জুয়েলারি ব্র্যান্ড মেসিকা। এছাড়া মল্লিকার স্টাইলিশ হিসেবে ছিলেন অস্কারজয়ী তারকা কেট ব্লেনচেটের স্টাইলিশ উইল আরিয়ামিথ।

F21_mallikathumbnail

১১ মে টনি ওয়ার্ডের নকশা করা গাউনে লাল গালিচায় দেখা গিয়েছিল তাকে। তার মেকআপ তত্ত্বাবধানে ছিল বিশ্বখ্যাত ব্র্যান্ড ক্রিস্টিয়ান ডিওর। ইতালির ব্র্যান্ড ফের রাগামোর সরবরাহ করা জুতা পরে হেঁটেছিলেন তিনি। ‘ফ্রি অ্যা গার্ল ইন্ডিয়া’ নামের একটি এনজিওর প্রতিনিধি হয়ে এবারের কানে যোগ দিয়েছেন মল্লিকা।

শ্রীদেবীকে স্মরণ

স্মৃতি হয়ে এবারের কান উৎসবে আসছেন সদ্য প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবী। ১৬ মে কান উৎসবে স্মরণ করা হবে তাকে। এদিন সন্ধ্যায় লা ম্যাজেস্টিক বিচে আয়োজন করা হবে টাইটান রেগিনাল্ড এফ লুইস ফিল্ম অনার্স শীর্ষক অনুষ্ঠানের। এ অনুষ্ঠানে প্রয়াত তারকাদের সঙ্গে স্মরণ করা হবে শ্রীদেবীকেও।

sridevi

জানা গেছে, শ্রীদেবীর স্মৃতিচিহ্ন ও সেরা কাজগুলোর ফুটেজ দিয়ে সাজানো হয়েছে স্মৃতিচারণ অনুষ্ঠানটি। অনুষ্ঠানে উপস্থিত থাকবেন তার স্বামী বনি কাপুর, দুই কন্যা জাহ্নবী কাপুর ও খুশি কাপুর। বনি কাপুর গণমাধ্যমকে বলেন, ‘সারা পৃথিবীর মানুষ তার কাজগুলোকে চিনছে এবং তার অবদান বুঝতে পারছে। এটা ভেবে ভালো লাগছে যে, সে তার কাজের মাধ্যমে আমাদের মাঝে বেঁচে রয়েছে।’


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১