বাংলাদেশের খবর

আপডেট : ০৯ জুন ২০১৮

কলকাতার তিন ছবিতে অরিন

অভিনেত্রী অরিন সংরক্ষিত ছবি


কলকাতার তিন ছবিতে অভিনয় করছেন বাংলাদেশের অভিনেত্রী অরিন। ছবিগুলো হলো মহুয়া চক্রবর্তীর ‘আমার ভয়’, নেহাল দত্ত পরিচালিত ‘অপরাজেয়’, সুবীর মণ্ডল পরিচালিত ‘শর্টকাট’। এরই মধ্যে ‘আমার ভয়’ ছবির চিত্রায়ণ সম্পন্ন করেছেন তিনি।

সম্প্রতি তিনি অভিনয় শুরু করেছেন ‘শর্টকাট’ ছবিতে। জনপ্রিয় সঙ্গীতশিল্পী নচিকেতার লেখা গল্পে নির্মিত হচ্ছে ছবিটি। এ ছবিতে অরিনের বিপরীতে রয়েছেন অভিনেতা শায়ান। উচ্চ ও নিম্নবিত্ত শ্রেণির মানুষের জীবনের গল্পে নির্মিত এ ছবিতে বাংলাদেশের চিত্রনায়িকা অপু বিশ্বাসও অভিনয় করছেন। পরমব্রতের বিপরীতে পর্দায় দেখা যাবে তাকে। অন্যদিকে নেহাল দত্ত পরিচালিত ‘অপরাজেয়’ ছবির কাজ শিগগির শুরু হবে বলে জানান অরিন।

কলকাতার ছবি প্রসঙ্গে অরিন বলেন, ‘কলকাতার ছবিতে কাজ করতে পারাটা আমার জন্য সৌভাগ্যের। যে তিনটি ছবিতে অভিনয় করছি, সবগুলোই গল্পনির্ভর। কলকাতার নির্মাতাদের সঙ্গে কাজ করে দারুণ অভিজ্ঞতা হচ্ছে। আশা করি, ছবিগুলো দর্শকনন্দিত হবে।’

অরিনের ক্যারিয়ার শুরু হয় ছোটপর্দা দিয়ে। ২০১৬ সালে কাজী হায়াৎ পরিচালিত ‘ছিন্নমূল’ ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তার। দেশে মুকুল নেত্রবাদী পরিচালিত ‘ফিফটি ফিফটি লাভ’, মোস্তাফিজুর রহমান বাবুর ‘বিধ্বস্ত’, শাহীন সুমনের ‘মাতাল’ এবং  মোহাম্মদ আসলামের ‘আমার সিদ্ধান্ত’ নামে চারটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে অরিনের।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১