বাংলাদেশের খবর

আপডেট : ২২ জুন ২০১৮

পঞ্চগড়ে ‘বিষপানে’ মা-ছেলের মৃত্যু, মেয়ে হাসপাতালে

পঞ্চগড়ের দেবীগঞ্জে বিষপানে মা ও ছেলের মৃত্যু হয়েছে সংরক্ষিত ছবি


পঞ্চগড়ের দেবীগঞ্জে বুধবার রাতে বিষপানে মা ও ছেলের মৃত্যু হয়েছে। বিষক্রিয়ায় অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছে মেয়েও। মৃতরা হলেন উপজেলার শেওরাতলী গ্রামের জয়দেবের স্ত্রী মমতা রানী (৩৫) ও তাদের দেড় বছরের ছেলে রাতুলচন্দ্র রায়।

উপজেলার চেংঠি-হাজরাডাঙ্গা এলাকাবাসী এবং ইউপি চেয়ারম্যান অনিলচন্দ্র সরকার জানান, জয়দেব গড়েয়া বাজারে দোকান কর্মচারীর কাজ করেন। সকালের খাবার খেয়ে দুপুরের খাবারও তিনি সঙ্গে নিয়ে যান। রাতে এসে বাড়িতে খান। গত বুধবার সকালে মমতা সাংসারিক ব্যস্ততার কারণে খাবার রান্না করতে পারেননি। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। জয়দেব না খেয়ে চলে যান। সন্ধ্যার দিকে মমতা আমের রসের সঙ্গে তরলজাতীয় বিষ মিশিয়ে ঘরের দরজা বন্ধ করে নিজে খান আর ছেলেমেয়েকেও খাওয়ান। মেয়ে কান্নাকাটি করতে থাকলে প্রতিবেশীরা গিয়ে ঘরের দরজা বন্ধ দেখতে পায়। ভেতর থেকে দরজা না খোলায় তারা দরজা ভেঙে তাদের উদ্ধার করে। মমতাকে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আর শিশুদের ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করা হয়। বেশ কিছুক্ষণ পরে মমতা ও ছেলেটি মারা যায়। মেয়েটিকে পরে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। চেয়ারম্যান বলেন, মেয়েটি এখন অনেকটা সুস্থ ও আশঙ্কামুক্ত বলে চিকিৎসক জানিয়েছেন।

দেবীগঞ্জ থানার ওসি আমিনুল ইসলাম বলেন, মমতা আমের জুসের সঙ্গে বিষ মিশিয়ে হত্যা ও আত্মহত্যা করতে চেয়েছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ বিষয়ে অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১