বাংলাদেশের খবর

আপডেট : ১০ জুলাই ২০১৮

ফেরার আভাস

অভিনেত্রী আঁচল সংরক্ষিত ছবি


দীর্ঘদিন পর্দার বাইরে ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেত্রী আঁচল। তবে আবারো এ অঙ্গনে ফিরছেন তিনি। তেমনই আভাস দিয়েছেন সম্প্রতি। চলচ্চিত্রাঙ্গন ছেড়ে দূরে সরে থাকা প্রসঙ্গে জানাতে গিয়ে আঁচল বলেন, পছন্দমতো কাজ না পাওয়ায় কাজ থেকে দূরে ছিলাম। আর আমার ‘দাগ’ নামে একটি ছবি এখন মুক্তির অপেক্ষায় আছে।

তিনি আরো বলেন, অনেকেই বলছেন আঁচল হারিয়ে গেছে। কেউ আবার বলছেন ফিরছেন আঁচল। কোথাও হারিয়ে যাইনি, আমি তো ছিলামই। ভালো ছবির অপেক্ষায় আছি। কাজের কথা চলছে। সুযোগ-সুবিধা মতো নতুন ছবির কাজ শুরু করব।

কেন চলচ্চিত্র থেকে দূরে সরে ছিলেন- এমন প্রশ্নের জবাবে আঁচল বলেন, মাঝে ইন্ডাস্ট্রির অবস্থা কিছুটা খারাপ ছিল। আমি অনেক প্রযোজনা প্রতিষ্ঠানের হয়ে কাজ করেছি। কিন্তু তারাও মাঝে ছবি নির্মাণ বন্ধ রেখেছিল। আমার মনে হয় এবার সবকিছু ঠিক হয়ে যাবে। সবাই মিলে ইন্ডাস্ট্রির উন্নয়নের চেষ্টা করছেন। আশা করছি চলচ্চিত্রের সুদিন শিগগিরই ফিরবে।

তিনি আরো বলেন, আমরা অভিনয়শিল্পীরা সব সময় চেষ্টা করি দর্শকদের ভালো কাজ উপহার দেওয়ার জন্য। এটাই আমাদের জন্য সার্থকতা। যখন আমার কোনো কাজ দেখার পর কেউ বলেন- ওই কাজটি ভালো হয়েছে, কী যে ভালো লাগে তা বলে বোঝাতে পারব না।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১