বাংলাদেশের খবর

আপডেট : ১৪ জুলাই ২০১৮

নারায়ণগঞ্জে গৃহবধূর অর্ধগলিত লাশ উদ্ধার

নারায়ণঞ্জে গৃহবধুর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ প্রতীকী ছবি


নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে তালাবদ্ধ ঘর থেকে মনি আক্তার (২২) নামে গৃহবধূর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে ঘটনার পর থেকেই নিহতের স্বামী সিএনজি চালক রিপন মিয়া পলাতক রয়েছে। নিহত ঐ নারী সিদ্ধিরগঞ্জের ইপিজেডের ফ্যাশন সিটি গার্মেন্টের পোশাক শ্রমিকের কাজ করতো।

গতকাল শনিবার ভোরে সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতেনপাড়া এলাকার রুহুল আমিনের ভাড়া বাসা থেকে ওই লাশ উদ্ধার করে পুলিশ। ধারণা করা হচ্ছে তিন থেকে চারদিন আগে তার স্বামী সিএনজি চালক রিপন মিয়া তাকে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে গেছে। উদ্ধারের পর লাশ ময়নাতদন্তের জন্য ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, ৩ থেকে ৪ দিন ধরে ওই ঘর তালাবদ্ধ ছিল। শনিবার ভোরে ওই ঘর থেকে দুর্গন্ধ বের হলে বাড়ির মালিক রুহুল আমিন পুলিশকে জানায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের তালা ভেঙে মেঝে ওপর পড়ে থাকা অবস্থায় লাশটি উদ্ধার করে।

এস আই আমিনুল আরো বলেন, ‘ওই নারীর স্বামীর দুইটি মোবাইল নাম্বার বন্ধ পাওয়া যাচ্ছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে কয়েকদিন আগে তার স্বামী তাকে শ্বাসরোধে হত্যা করে পালিয়েছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এছাড়া কেন এ হত্যা সেটাও তার স্বামীকে আটক করা হলে জানা যাবে। স্বামীকে আটকে অভিযান অব্যাহত আছে।’


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১