বাংলাদেশের খবর

আপডেট : ১৭ জুলাই ২০১৮

গ্রিন সিগন্যাল

আলিয়া ভাট ও রণবীর কাপুর ছবি : ইন্টারনেট


মহেশ ভাটের কাছ থেকে গ্রিন সিগন্যাল পেলেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। রণবীরের বেশ প্রশংসা করেছেন আলিয়ার বাবা। শুধু ভালো অভিনেতাই নয়, ভালো মানুষের স্বীকৃতিও দিয়েছেন তিনি রণবীরকে।

এদিকে রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রণয়ের গুঞ্জনে উত্তাল বলিউড। রণবীর নিজেও স্বীকার করেছেন, তিনি প্রেম করছেন। তাদের সম্পর্ক নিয়ে যখন আলোচনা তুঙ্গে, এর মধ্যেই কিছুদিন আগে গভীর রাতে আলিয়ার বাড়ি যান রণবীর। আর তারপর থেকেই ফের শুরু হয়েছে জল্পনা। এ সময় আলিয়ার বাবা মহেশ ভাটের সঙ্গেও আলাপ করেন রণবীর। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। কেউ কেউ বলছিলেন আলিয়াকে বিয়ের প্রস্তাব দিতেই তাদের বাড়ি গিয়েছিলেন রণবীর। তবে এ নিয়ে বিস্তারিত কিছু জানা যায়নি।

সম্প্রতি বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত খবর থেকে জানা গেছে, আলিয়ার প্রতি রণবীরের ভালো লাগাটা বহুদিনের। তাদের সম্পর্ক আনুষ্ঠানিকভাবে ঘোষণার আগে থেকেই রণবীর যে আলিয়ার বিষয়ে বেশ যত্নশীল ছিলেন তা সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিও থেকেই বোঝা যাচ্ছে। ভিডিওটি ২০১৭ সালের নভেম্বর মাসের। যেখানে রণবীর ও আলিয়া দুজনে মরণোত্তর অঙ্গদানবিষয়ক একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন। ‘বলিউড ফান৩৬০’-এর ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে পোস্ট হওয়া ভিডিওতে দেখা যায়, অনুষ্ঠানের শেষে প্রকাশ্যেই নিজের গাড়িতে আলিয়াকে তার বাড়ি পৌঁছে দেওয়ার প্রস্তাব দেন রণবীর। আলিয়াও কোনো দ্বিধা না করে রণবীরের প্রস্তাবে রাজি হয়ে যান।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১