বাংলাদেশের খবর

আপডেট : ০৯ আগস্ট ২০১৮

অন্যদের আন্দোলনে উসকানি দেয় বিএনপি: শাজাহান খান

নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান ছবি: সংগৃহীত


নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, ‘বিএনপি এখন একটি পরগাছা রাজনৈতিক দলে পরিণত হয়েছে। দেশে বিভিন্ন সময় অন্যদের আন্দোলনে প্রবেশ করে তাতে বিএনপি শুধু উসকানি দেয়।

আজ বৃহস্পতিবার সকালে মাদারীপুর জেলা পরিষদ হল রুমে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। জেলা পরিষদের উদ্যোগে ২২৮ জন মেধাবী শিক্ষার্থীকে ৫ লাখ ৭ হাজার টাকা বৃত্তি প্রদান করা হয়।

শাজাহান খান বলেন, হেফাজতের আন্দোলন থেকে শুরু করে, কোটা আন্দোলন, এমনকি বাস চাপায় দুই শিক্ষার্থী নিহতের ঘটনা নিয়ে বিএনপি শেখ হাসিনার সরকার পতনের চেষ্টা চালাচ্ছিল। কিন্তু তাদের সেই স্বপ্ন কখনই বাস্তবায়ন হবে না।

তিনি বলেন, ‘ওই দলটি বিভিন্ন ইস্যু নিয়ে মিথ্যাচার করে। হেফাজতের আন্দোলনে তারা বলেছিল শেখ হাসিনা সরকার ২ হাজার মানুষকে মেরে ফেলেছে। যা শুধুই মিথ্যাচার ছিল। দেশে সব আন্দোলনের ঘটনায় লন্ডনে বসে তারেক রহমান এসব ষড়যন্ত্রের নেতৃত্ব দেন। এমনকি অর্থেরও জোগান দেন।’

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার সুব্রত কুমার হাওলাদার, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রাসেল সাবরিন, মুক্তিযোদ্ধা কমান্ডার শাহজাহান হাওলাদার প্রমুখ।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১