বাংলাদেশের খবর

আপডেট : ১৪ আগস্ট ২০১৮

সুস্থ হয়ে উঠছেন রোনাল্ডো

কিংবদন্তি ফুটবলার রোনাল্ডো সংরক্ষিত ছবি


নিউমোনিয়া আক্রান্ত ব্রাজিল কিংবদন্তি রোনাল্দো সুস্থ হয়ে উঠছেন। গত শুক্রবার হাসপাতালে ভর্তি হন ব্রাজিলের কিংবদন্তি এফুটবলার। বর্তমানে তার অবস্থান উন্নতি হয়েছে। ক্রমে সুস্থ হয়ে উঠছেন তিনি।

কয়েকদিন ধরে রোনালদো অসুস্থ বোধ করছিলেন তিনি। যে কারণে সে দিনই তাকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন কর্তব্যরত চিকিৎসক। শুরুতে ইমারজেন্সিতে ছিলেন রোনাল্ডো। সেখানে ডাক্তারদের দেখভালের পর রোনাল্দোর অনুরোধে ইবিজার ক্যান মিসেস হাসপাতাল থেকে রিলিজ নিয়ে একটি ব্যক্তি মালিকানাধীন হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

রোনাল্ডো তার টুইটারের মাধ্যমে জানান, ‘নিউমোনিয়ায় আক্রান্ত হওয়ার পর হাসপাতালে ভর্তি হয়েছিলাম। এখন সবকিছু ঠিক আছে।’ ভক্তদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, ‘সবার ভালোবাসা এবং সমর্থনের জন্য ধন্যবাদ থাকল। আশা করছি খুব তাড়াতাড়ি বাড়ি ফিরতে পারবো।’

ছুটি কাটাতে বেলারিক আইল্যান্ডসের পশ্চিমের দ্বীপ ইবিজায় তার নিজ বাড়িতে বেড়াতে যান রোনাল্দো। সেখানে ভ্রমণের সময়ই নিউমোনিয়ায় আক্রান্ত হন তিনি।

উল্লেখ্য, ব্রাজিলের হয়ে ৬২টি গোল করেছেন রোনাল্ডো। ২০০২ বিশ্বকাপ ফাইনালে জার্মানিকে হারাতে অবদান রাখেন তিনি। রিয়ালের হয়ে দুটি লা লিগা এবং ইন্টারের হয়ে উয়েফা কাপ জিতেছেন তিনি। ১৯৯৪ বিশ্বকাপজয়ী দলের সদস্যও ছিলেন তিনি। এছাড়াও ১৯৯৮ সালের ফাইনালে উঠতে দলকে সাহায্য করেন তিনি। ১৯৯৭ এবং ২০০২ সালে বিশ্বের সেরা ফুটবলারের পুরস্কার ব্যালন ডি’অর অর্জন করেন এ কিংবদন্তি ফুটবলার।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১