বাংলাদেশের খবর

আপডেট : ২২ সেপ্টেম্বর ২০১৮

দলের সঙ্গে যোগ দিতে দুবাই যাচ্ছেন সৌম্য-ইমরুল

সৌম্য-ইমরুল ছবি : ইন্টারনেট


ড্রেসিংরুম থেকেই জরুরি তলব। এশিয়া কাপের দলের সঙ্গে যোগ দিতে সন্ধ্যা সাড়ে ৭টার ফ্লাইটে দুবাই যাচ্ছেন সৌম্য সরকার এবং ইমরুল কায়েস। তাদের অন্তর্ভুক্তির ব্যাপারটি শুক্রবার জানায় বিসিবি।

দুবাই থেকে বিসিবি সূত্রের খবর, শনিবার সন্ধ্যা সাতটায় দুবাইয়ে যাওয়ার ফ্লাইট ধরবেন সৌম্য-ইমরুল। বর্তমানে তারা দু'জন বিসিবি'র হাই পারফরম্যান্স (এইচপি) ইউনিটের অধীনে চার দিনের ম্যাচ খেলতে খুলনা অবস্থান করছেন।

রোববারই আবুধাবিতে আফগানিস্তানের বিপক্ষে পরের ম্যাচ রয়েছে বাংলাদেশের। ওপেনার সৌম্য সরকারের সঙ্গে ইমরুল কায়েসকে নিয়ে যাওয়ার চেষ্টাও চলছে। তামিম ইকবালের চোট পাওয়ার পর নবাগত নাজমুল হাসান শান্ত সেভাবে নিজেকে প্রমাণ করতে পারেননি। আফগানিস্তানের সঙ্গে অভিষেক ম্যাচে ৭ আর ভারতের বিপক্ষে করেছেন ৭ রান। হতাশ করেছেন লিটন কুমার দাসও। এশিয়া কাপে তার ইনিংসগুলো এমন-৭, ৬, ০।

এদিকে অধিনায়ক মাশরাফি চাইছেন ওপেনিং থেকে অন্তত কিছু রান আসুক এবং কেউ একজন অন্তত লম্বা সময় ক্রিজে থাকুক। কেননা ব্যাটসম্যানরে ব্যর্থতায় গত দুটি ম্যাচের কোনোটিতেই পঞ্চাশ ওভার পর্যন্ত ব্যাটিং করতে পারেনি বাংলাদেশ। শ্রীলঙ্কার বিপক্ষে ১৩৭ রানের উড়ন্ত জয়ে এশিয়া কাপ মিশন শুরু করে বাংলাদেশ। ওই ম্যাচে চোট পেয়ে টুর্নামেন্ট শেষ হয়ে যায় ওপেনার তামিম ইকবালের।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১