বাংলাদেশের খবর

আপডেট : ২৭ নভেম্বর ২০১৮

জাবিতে মদ্যপ অবস্থায় আটক তিন বহিরাগতকে পুলিশে সোপর্দ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংগৃহীত ছবি


মদ্যপ ও ভিডিও কলিং অবস্থায় ও অবৈধ্যভাবে গাড়ি চালানো এবং দুইজন ছাত্রীকে অশ্লীল মন্তব্য করার অভিযোগে আটক তিন বহিরাগতকে পুলিশে সোপর্দ করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) প্রশাসন। গতকাল সোমবার রাতে বিশ্ববিদ্যালয়ের জয় বাংলা গেটের (প্রান্তিক গেট) ভেতরের রাস্তায় এই ঘটনা ঘটে। পরে রাত ১১ টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন আটককৃত ওই তিনজনকে পুলিশে সোর্পদ করে।

আটককৃতরা হলেন- সাভার বাজার রোডের ব্যবসায়ী বিথি ফার্নিচারের মালিক সোহেল রানা মিশু, ইউরোপিয়ান বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ১১ সেমিস্টারের ছাত্র জাহিদুল ইসলাম এবং সাভার কলেজের সমাজবিজ্ঞান বিভাগের ছাত্র রনি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার রাত সাড়ে নয়টার দিকে অভিযুক্তরা সাভার গলফ ক্লাবে মদ পান করে একটি জিপ (কার) নিয়ে (ঢাকা মেট্রো-গ ৩২৯২৬৫) বিশ্ববিদ্যালয়ের জয় বাংলা গেট (প্রান্তিক গেট) দিয়ে নিরাপত্তা প্রহরীদের নিষেধ সত্ত্বেও অবৈধ্যভাবে ক্যাম্পাসে ভিতরে প্রবেশ করে। এ সময় চালক জাহিদুল ইসলাম ভিডিও কলিং অবস্থায় ড্রাইভিং সিটে ছিল। এরপর রাস্তায় বিশ্ববিদ্যালযের দুইজন ছাত্রীকে উদ্দেশ্যে করে অশ্লীল মন্তব্য করে। পরে উপস্থিত শিক্ষার্থীরা তাদেরকে আটক করে প্রক্টর অফিসে প্রেরন করে।

প্রক্টর অফিসে প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্তরা মদ্যপান ও ছাত্রীকে অশ্লীল মন্তব্য করার বিষয়টি স্বীকার করে। পরে তাদের পরিবারকে বিষয়টি অবহিত করে অভিযুক্তদের পুলিশের কাছে সোপর্দ করা হয়। এ দিকে অভিযুক্তদের শাস্তির দাবিতে প্রক্টর অফিস বরাবর একটি লিখিত অভিযোগপত্র জমা দিয়েছে ঘটনার শিকার ওই দুই ছাত্রী।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মহিবুর রৌফ শৈবাল বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্তরা তাদের অপরাধ স্বীকার করেছে। নিয়ম অনুযায়ী প্রশাসন তাদেরকে আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে দিয়েছি’।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১