বাংলাদেশের খবর

আপডেট : ১২ ডিসেম্বর ২০১৮

জামালপুরে মনোয়ারা সিনেমা হল বন্ধ ঘোষণা

জামালপুরে মনোয়ারা সিনেমা হল বন্ধ ঘোষণা করা হয়েছে প্রতিনিধির পাঠানো ছবি


ক্রমাগত লোকসানের কারণে জামালপুর জেলা সদরের একমাত্র মনোয়ারা সিনেমা হলটি বন্ধ ঘোষণা করা হয়েছে।  আজ বুধবার মালিক পক্ষের সিদ্ধান্তে হলটির কার্যক্রম বন্ধ করে দেওয়া হয়।

এর আগে জামালপুর শহরের তমালতলার এন্তেজা নামের একটি সিনেমা হল আগুনে পুড়ে যায়। তারপর শহরের কথাকলি নামে সিনেমা হলটিও মালিক পক্ষের রেষারেষিতে বন্ধ হয়ে গেছে। পরে  লোকসানের কারণে সুরভী সিনেমা হল ও নিরালা সিনেমা হলও বন্ধ হয়ে যায়।

মনোয়ারা সিনেমা হলের পরিচালক আলমগীর হোসেন বলেন, মনোয়ারা সিনেমা হলের প্রকৃত মালিক ছিল লেবু মল্লিক। তিনি ৮ বছর আগে মারা যান। পরে তার স্ত্রী শাহানা মল্লিক বিউটি হলটি ভাড়া দিয়ে দেন আমাদের কাছে। গত ২ বছর আমি এবং আমার ভাই জাহাঙ্গীর হোসেন হল পরিচালনার দায়িত্বে ছিলাম। লোকসানের কারনে তা বন্ধ করে দেয়া হয়েছে।

হলটি বন্ধের বিষয়ে ভাড়ায় চালিত অপর মালিক জাহাঙ্গীর হোসেন বলেন, সিনেমা হলটি চালাতে গেলে প্রতি মাসে স্বাভাবিক খরচ হয় ১ লাখ টাকা। এর পর ঘর ভাড়াসহ বিভিন্ন খরচ হওয়ায় এ হলটি আর চালানো সম্ভব হচ্ছে না। এছাড়া ভালো কোনো চলচ্চিত্র নির্মাণ না থাকায় দর্শকও কমে গেছে। যার ফলে বুধবার আলোচনার মাধ্যমে মনোয়ারা সিনেমা হলটি বন্ধ করে দেয়া হয়েছে। এখন আর জামালপুর জেলা সদরে বিনোদনের জন্য কোন সিনেমা হল আর রইল না।

 


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১