বাংলাদেশের খবর

আপডেট : ১৩ ডিসেম্বর ২০১৮

কংশ নদে গোসল করতে নেমে মামা-ভাগ্নের মৃত্য

মামা আজিজুল (১৮) ও ভাগিনা রুবেল (১৬) ছবি : বাংলাদেশের খবর


ময়মনসিংহের ফুলপুরে কংশ নদে গোসল করতে নেমে দুই মামা-ভাগ্নের মৃত্যু হয়েছে।

গতকাল বুধবার বিকাল ৪টার দিকে বাড়ি সংলগ্ন কংশের হইট্টা ডোবায় তারা কয়েক বন্ধু গোসল করতে নেমে এ দূর্ঘটনা  ঘটে। 

মামা আজিজুল (১৮) উপজেলার বওলা ইউনিয়নের মেধা গ্রামের শেষ মাথা আইলাতলী নিবাসি সুরুজ আলীর পুত্র আর রুবেল (১৬) ও একই গ্রামের আইনুল ইসলামের পুত্র।

জানা যায়, বুধবার বিকাল ৪টার দিকে বাড়ি সংলগ্ন কংশের হইট্টা ডোবায় তারা কয়েক বন্ধু গোসল করতে নামে। সাঁতরিয়ে ডোবার মাঝখানে গেলে হঠাৎ মামা আজিজুল তলিয়ে যায়। মামাকে উদ্ধার করতে রুবেল এগিয়ে গেলে সেও নিখোঁজ হয়। এ সময় আরেকজন ডুবে গেলে পাশে থাকা এক মহিলা তার ওড়না বাড়িয়ে দেয়। পরে সে প্রাণে রক্ষা পেলেও আজিজুল ও রুবেলকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এ সংবাদ ছড়িয়ে পড়লে তাদের উদ্ধার করতে ঝাঁপিয়ে পড়ে আত্মীয় স্বজনরা। কিন্তু কোথাও খুঁজে না পাওয়ায় ডুবুরী খবর দেয়। পরে ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবুরীরা গিয়ে ৪/৫ ঘন্টা চেষ্টা চালিয়ে বুধবার রাত ৯টার দিকে মৃত অবস্থায় কংশ নদের হইট্টা ডোবা থেকে তাদের উদ্ধার করে। ঝড়-বৃষ্টিহীন শুকনো মৌসূমে টগবগে এই দুই মামা-ভাগ্নের মৃত্যুর সংবাদে এলাকায় শোকের ছায়া নেমে আসে। ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবুরী দলের লীডার সারোয়ার জানান, আমরা ৫জন ডুবুরী ঘটনাস্থলে গিয়ে ৪/৫ ঘন্টা চেষ্টা চালিয়ে রাত ৯টার দিকে নদীর মাঝখানে হইট্টার ডোবা থেকে দুইজনের মৃতদেহ উদ্ধার করেছি। ওখানে প্রচুর স্রোতে। জানা যায়, সাঁতার কাটতে কংশে নামলে প্রথমে মামা আজিজুলকে স্রোতে টেনে নেয়।

পরে মামাকে উদ্ধার করতে ভাগ্নে রুবেল এগিয়ে গেলে সেও তলিয়ে যায়। বৃহস্পতিবার সকালে তাদের জানাজা অনুষ্ঠিত হয়েছে। ফুলপুর থানা পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করে।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১