বাংলাদেশের খবর

আপডেট : ২০ ডিসেম্বর ২০১৮

৫টি ব্যবসা প্রতিষ্ঠান ভস্মীভূত

রাঙ্গাবালীর কোড়ালিয়া লঞ্চঘাটে অগ্নিকাণ্ড

রাঙ্গাবালীর কোড়ালিয়া লঞ্চঘাটে অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়ার ব্যবসা প্রতিষ্ঠান ছবি : বাংলাদেশের খবর


পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের কোড়ালিয়া লঞ্চঘাটে অগ্নিকান্ডে নানা ধরনের ৫ টি দোকান ভস্মীভূত হয়েছে। বুধবার বিকেলে নান্নু চকিদারের মাছের গদী থেকে আগুনের সুত্রপাত হয় বলে জানা গেছে। এ ঘটনায় প্রায় ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করেন ক্ষতিগ্রস্থরা। ক্ষতিগ্রস্থ্য ব্যবসায়ীরা জানান, বুধবার বিকেল ৪ টার দিকে কোড়ালিয়া লঞ্চঘাটে আগুন লেগেছে এমন খবর শুনে স্থানীয়  বসায়ীরা ছুটে আসেন এবং আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা করেন। এসময় বিভিন্নভাবে আগুন নিয়ন্ত্রনের ব্যাপক চেষ্টা করা হয়। এতে ১ ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে। ততক্ষনে ৫ টি দোকানের সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়। তবে কোন হতাহতের ঘটনা শোনা যায়নি।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ্য বাবসায়ীরা হলো, মুকুল সাহা মুদি দোকান, দাদন হাওলাদার মুদি দোকান, নান্নু চকিদার মাছের গদি, রনজিথ শিল সেলুন,হাসান মৃধা চা দোকান। খবরশুনে ঘটনাস্থল পরিদর্শন করেন- রাঙ্গাবালী উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ দেলোয়ার হোসেন। তিনি বলেন ঘটনার সাথে সাথে জেলা প্রশাসককে অবহিত করা হয়েছে, ক্ষতিগ্রস্থ্যদের তালিকা করে সরকারী ভাবে সহায়তা প্রদান করা হবে। এছাড়াও আওয়ামীলীগ মনোনিত প্রার্থী মহিব্বুর রহমান সহযোগিতা দিবেন বলে জানান তিনি।

সময় আরো উপস্থিত ছিলেন পটুয়াখালী-৪ আসনের আওয়ামীলীগ মনোনিত প্রার্থী অধ্যক্ষ মহিব্বুর রহমানের বড় ভাই মুশফিকুর রহমান, রাঙ্গাবালী সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইদুজ্জামান মামুন খাঁন,আওয়ামীলীগ নেতা বাচ্চু ফরাজী প্রমুখ।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১