বাংলাদেশের খবর

আপডেট : ১১ জানুয়ারি ২০১৯

স্ত্রী হত্যায় স্বামীর ফাঁসি

স্ত্রী হত্যায় স্বামীর ফাঁসি প্রতীকী ছবি


সাতক্ষীরায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকরের আদেশ দিয়েছেন আদলত। গতকাল বৃহস্পতিবার সকালে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সৈয়দ সাদিকুল ইসলাম তালুকদার এ আদেশ দেন। আদালতের পিপি অ্যাডভোকেট তপন কুমার চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, স্ত্রী রোমেছা খাতুনকে হত্যার দায়ে স্বামী সবুর মোল্লাকে (৫২) ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। এ মামলায় নয়জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আদালত এ রায় দেন।

ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি আবদুস সবুর মোল্লা সাতক্ষীরার কলারোয়া উপজেলার মুরারিকাটি গ্রামের আবুল কাসেম মোল্লার ছেলে। নিহত রোমেছা খাতুনও একই উপজেলার কুমারনাল গ্রামের মৃত মেহের আলি সরদারের মেয়ে।

এ মামলার বাদী নিহত রোমেছার ভাই জালাল উদ্দিন জানান, বোনের বিয়ের পর জানতে পারেন ভগ্নিপতি সবুর মোলার আরো এক স্ত্রী আছে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। ভগ্নিপতি কুমারনাল গ্রামে প্রথম স্ত্রীকে রেখে তার বোনকে নিয়ে মুরারিকাটির বাসায় থাকত। তার বোন এলজিইডির একটি প্রকল্পের কাজ করত। বেতন পাওয়ার পর ভগ্নিপতি বেতনের টাকার জন্য বোনকে মারধর করত। এই টাকার জন্যই ২০১২ সালের ২০ আগস্ট বোন রোমেছাকে শ্বাসরোধে হত্যা করে ভগ্নিপতি। ঘটনার পর এলাকাবাসী ভগ্নিপতিকে আটক করে পুলিশে সোপর্দ করে। সে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দেয়। পরবর্তীতে মামলার তদন্তকারী কর্মকর্তা কলারোয়া থানার এসআই ফকির আজিজুর রহমান আসামি আবদুস সবুর মোল্লার বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন।

 

 


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১