বাংলাদেশের খবর

আপডেট : ১২ জানুয়ারি ২০১৯

আওয়ামী লীগের কাউন্সিল অক্টোবরে : কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সংগৃহীত ছবি


আওয়ামী লীগের কাউন্সিল আগামী অক্টোবর মাসেই অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।  আজ শনিবার রাজধানীর মানিক মিয়া এভিনিউয়ে বিআরটিএর মোবাইল কোর্টের কার্যক্রম পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা জানান।

ওবায়দুল কাদের বলেন, ‘আগামী অক্টোবরেই আওয়ামী লীগের কাউন্সিল অনুষ্ঠিত হবে।  এর আগে কাউন্সিলের কোনো সম্ভাবনা নেই।’

নির্বাচন নিয়ে সংলাপের দাবি নাচক করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘যেখানে ভোট নিয়ে কোনো প্রশ্ন নেই, বিতর্ক নেই, যেখানে গণতান্ত্রিক বিশ্ব উল্টো সমর্থন দিয়েছে, সেখানে এ ধরনের সংলাপের কোনো যৌক্তিকতা কিংবা বাস্তবতা কিংবা প্রয়োজনীয়তা এ মুহূর্তে নেই।  নির্বাচন নিয়ে সংলাপের দাবি একেবারেই হাস্যকর। আমি বলব- মামা বাড়ির আবদার, এ ছাড়া আর কিছু নয়। ‘

বাম জোটের ভোট ডাকাতির অভিযোগ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, এবারই প্রথম সরকার গঠনের আগে গণতান্ত্রিক দেশগুলোর সমর্থন এবং শুভেচ্ছা আমাদের প্রধানমন্ত্রীর পেয়ে গেছেন। উন্নত দেশগুলো সরকার গঠনের আগেই কিন্তু অভিনন্দন জানিয়েছে। কাজেই এ ধরনের দাবি অবান্তর, কোনো যৌক্তিকতা নেই। নির্বাচন নিয়ে দেশে-বিদেশে কোনো প্রকার বিতর্ক নেই। আন্তর্জাতিক মহল থেকে কোনো প্রশ্ন আমরা এখন পর্যন্ত পাইনি, কাজেই নির্বাচন নিয়ে যারা আজকে অভিযোগ তোলেন তারা নির্বাচনে হেরে গেছেন বলেই হেরে যাওয়ার বেদনা থেকেই এসব প্রশ্ন, এসব অভিযোগ তুলছেন এবং তাদের এই অভিযোগ ধোপে টেকে না।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১