বাংলাদেশের খবর

আপডেট : ১৩ জানুয়ারি ২০১৯

‘মেঘেরই খামে’ ইমরান-আনিসা

কণ্ঠশিল্পী ইমরান ও আনিসা


‘মেঘেরই খামে’ শিরোনামের নতুন গান নিয়ে আসছেন কণ্ঠশিল্পী ইমরান। গানটিতে ইমরানের সঙ্গে কণ্ঠ দিয়েছেন ‘চ্যানেল আই সেরাকণ্ঠ’ এবং জি বাংলার ‘সা রে গা মা পা’ অনুষ্ঠানে প্রতিযোগী আনিসা। রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন ইমরান নিজেই।

রোমন্টিক গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন ভিকি জাহেদ। শুধু গানের কণ্ঠেই জুটি বাঁধেননি তারা, ভিডিওতেও দেখা যাবে এই জুটির রসায়ন, যা ইমরান ভক্তদের জন্য নতুন বছরের প্রথম চমক। আর এই চমকটি শ্রোতা-দর্শকদের জন্য নিয়ে আসছে ধ্রুব মিউজিক স্টেশন।

নতুন গান প্রসঙ্গে ইমরান বলেন, ‘আমি বরাবরই পছন্দ করি নতুনদের সুযোগ করে দেওয়ার জন্য। অনেক দিন ধরেই একটি ট্রেন্ডি টোন খুঁজছিলাম। আনিসার টোনটা বেশ ট্রেন্ডি। তাই তাকে নেওয়া। এটা আনিসার প্রথম মৌলিক গান। ওর জন্য সবাই দোয়া করবেন।’ ইমরানের সঙ্গে প্রথম মৌলিক গান করে অনেকটা উচ্ছ্বসিত আনিসা। তিনি বলেন, ‘জীবনের প্রথম মৌলিক গান, প্রিয় শিল্পীর সঙ্গে এটা আমার কাছে স্বপ্নের মতো।  আনন্দটা অন্যরকম। শুধু সবার দোয়া আর ভালোবাসা নিয়ে পথ চলতে চাই সঙ্গীতাঙ্গনে।’

১৭ জানুয়ারি ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে গানটি। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১