বাংলাদেশের খবর

আপডেট : ১৪ জানুয়ারি ২০১৯

গফরগাঁওয়ে দুটি ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নিকান্ড


ময়মনসিংহের গফরগাঁওয়ে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে দুটি প্রতিষ্ঠানের প্রায় নয় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার দিবাগত রাতে উপজেলার পরশীপাড়া হাইয়ের মোড় এলাকায়। খবর পেয়ে উপজেলা ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

উপজেলা ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার ভোর ৪টার দিকে উপজেলার পরশী পাড়া হাইয়ের মোড় এলাকায় ফার্নিচার ব্যবসায়ী মানিক মিয়ার দোকানে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। এ সময় ফার্ণিচারের দোকানে থাকা মটরসাইকেল ও ডিজেলের ড্রামে আগুন লেগে মুহুর্তে তা ছড়িয়ে পরে। এতে মটরসাইকেলসহ দোকানের সব ফার্ণিচার এবং পাশের চা স্টল ও মুদি দোকান পুরে ছাই হয়ে যায়। এ ঘটনায় মানিক মিয়ার প্রায় আট লাখ টাকা মূল্যের ফার্ণিচার ও কামাল হোসেনের লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

ফার্ণিচার ব্যবসায়ী মানিক মিয়া বলেন, আজ সোমবার আমার দুই লাখ টাকার ফার্নিচার ডেলিভারী দেওয়ার কথা ছিলো। আগুনে আমার সব শেষ হয়ে গেছে।

গফরগাঁও ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার রেজাউল করিম বলেন, বিদ্যুতের শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। এতে দুটি দোকানের প্রায় ৯লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। খবর পেয়ে আমরা দ্রুত গিয়ে আগুন নেভাতে সক্ষম হই।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১