বাংলাদেশের খবর

আপডেট : ২৯ মার্চ ২০১৯

ভিক্ষুক কার্ডে ঘুষ নেওয়ার অভিযোগ

দৃষ্টি প্রতিবন্ধীকে পিটিয়ে আহত করেছে ইউপি সদস্য!

সাতক্ষীরা ম্যাপ ছবি : সংগৃহীত


সাতক্ষীরার কলারোয়ায় টাকা ফেরত চাওয়ায় আব্দুল বারিক নামে এক দৃষ্টি প্রতিবন্ধীকে মারপিট করে জামা-কাপড় ছিড়ে আহত করার অভিযোগ উঠেছে।

শুক্রবার (২৯ মার্চ) সকালে উপজেলার ১নং জয়নগর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড মানিকনগর গ্রামের ইউপি সদস্য আমিরুলের বিরুদ্ধে এ অভিযোগ করা হয়।

আহত প্রতিবন্ধী ওই গ্রামের মৃত ওয়াজেদ মোড়লের ছেলে।

আহত আব্দুল বারিক অভিযোগ করে বলেন, গত দুই বছর আগে ভিক্ষুক কার্ড নেওয়ার জন্য মানিকনগর গ্রামের আজিবর গাজীর ছেলে স্থানীয় ওয়ার্ডের ইউপি সদস্য আমিরুলের নিকট ৪ হাজার টাকা উৎকোচ দেন। পরবর্তীতে ভিক্ষুক কার্ডের তালিকায় তার নাম না থাকায় ইউপি সদস্যের কাছে উৎকোচের টাকা ফেরত চান সে। কিন্তু টাকা ফেরত না দিয়ে বিভিন্ন ভাবে টালবাহানা করতে থাকে। এভাবে কেটে যায় ২ বছর।

এক পর্যায়ে শুক্রবার (২৯ মার্চ) সকালে পুনরায় প্রতিবন্ধী বারিক ও তার স্ত্রী নুরজাহার বেগম সেই টাকা ফেরত চাইতে গেলে ইউপি সদস্য আমিরুল উত্তেজিত হয়ে তাকে মারপিট করে জামাকাপড় ছিড়ে দেয়। এ সময় প্রতিবন্ধী বারিক সামান্য আহত হয়ে স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন বলে জানান তিনি।

ইউপি সদস্য আমিরুল ইসলাম মারপিটের বিষয়টি অস্বীকার করে জানান- ‘কার্ড দেয়া বাবদ তার কাছ থেকে কোন টাকা নেয়া হয়নি। তবে পল্লী বিদ্যুতের সংযোগ দেয়ার জন্য ৫টি মিটার বাবদ ৫ হাজার টাকা নেয়া হয়েছিলো।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১