বাংলাদেশের খবর

আপডেট : ০২ এপ্রিল ২০১৯

শঙ্কামুক্ত খুরশীদ আলম

খুরশীদ আলম সংরক্ষিত ছবি


কিংবদন্তি কণ্ঠশিল্পী খুরশীদ আলম সুস্থ আছেন। তার সিটি স্ক্যানের রিপোর্ট হাতে পাওয়ার পর এমন স্বস্তির খবর শুনিয়েছেন চিকিৎসকরা। গুণী এই গায়কের গুরুতর কোনো সমস্যা নেই। এখন অনেকটাই সুস্থ বলে জানানো হয়েছে।

তবে পুরোপুরি সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাসায় ফিরতে আরো কিছুদিন লাগবে। সিটি স্ক্যান রিপোর্ট পাওয়ার পর এমনটা নিশ্চিত করেছেন চিকিৎসকরা। খুরশীদ আলমের ছোট ভাই মামুন জানান, তিনি (খুরশীদ আলম) নিউরো বিভাগে চিকিৎসাধীন। সিটি স্ক্যান রিপোর্টে নেগেটিভ কিছু নেই। ডাক্তাররা বলেছেন, কয়েকদিন বিশ্রামে থাকলে তার অবস্থার পরিবর্তন হবে। এক সপ্তাহ পর তাকে বাসায় নেওয়া সম্ভব হবে বলে ডাক্তাররা জানিয়েছেন।

এর আগে গত শুক্রবার রাত তিনটার দিকে বগুড়া শহরের চারমাথা এলাকায় খুরশীদ আলমকে বহনকারী প্রাইভেটকারের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। গুরুতর আহত হন এই চিরসবুজ গায়ক। ট্রাকের ধাক্কায় প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। মাথা ও মুখে আঘাত লাগে তার। কয়েকটি দাঁতও ভেঙে যায়।

আহত অবস্থায় প্রথমে খুরশীদ আলমকে ভর্তি করা হয় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে। পরে উন্নত চিকিৎসার জন্য শনিবার দুপুরের পর খুরশীদ আলমকে এয়ার অ্যাম্বুলেন্সে আনা হয় ঢাকায়। তিনি এখন ঢাকার গ্রীন লাইফ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১