বাংলাদেশের খবর

আপডেট : ১০ এপ্রিল ২০১৯

‘খালেদার প্যারোল মুক্তি নিয়ে মন্ত্রীদের বক্তব্য দুরভিসন্ধিমূলক’

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী সংগৃহীত ছবি


বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্যারোলে মুক্তি নিয়ে ক্ষমতাসীন দলের নেতা ও মন্ত্রীদের বক্তব্য ‘দুরভিসন্ধিমূলক’ বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, ‘আমাদের নেত্রীর (খালেদা) জীবন হুমকির মধ্যে ঠেলে দিয়ে সরকার এখন প্যারোলে মুক্তি নিয়ে কথা বলছে। তার জীবন ও চিকিৎসা নিয়ে সরকার তামাশা করছে।’

আজ বুধবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত  সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।  

রিজভী বলেন, ‘তিনি (খালেদা) তো স্বাভাবিক আইনি প্রক্রিয়াতেই মুক্তি পাবেন। তাই ক্ষমতাসীনদের এই প্যারোলের কথা বলাটা দুরভিসন্ধিমূলক।  তাদের গভীর ষড়যন্ত্র এবং কুমতলবের অংশ হিসেবেই তারা প্যারোল নিয়ে কথা বলছেন।’

চেয়ারপারসনের গৃহকর্মী ফাতেমা বেগম যিনি কারাগারে খালেদা জিয়ার সাথে রয়েছেন তার সম্পর্কে সরকার গণমাধ্যমে ভুল তথ্য প্রচার করছে বলে অভিযোগ করেন তিনি।

তিনি বলেন, ‘খালেদা জিয়া একা চলতে পারেন না। তার একজন সহযোগী প্রয়োজন। ফাতেমা আদালতের নির্দেশেই খালেদা জিয়ার সাথে কারাগারে রয়েছেন। কিন্তু সরকার তাদের নিয়ন্ত্রিত মিডিয়ার মাধ্যমে এ বিষয়ে গুজব ছড়াচ্ছে।

তিনি বলেন, যদিও সরকার সমর্থিত একটি ইলেক্ট্রনিক মিডিয়া মিথ্যা খবর প্রকাশ করেছে যে নিয়মিত বেতন না পাওয়ার কারণে ফাতেমার পরিবারের সদস্যরা সমস্যায় রয়েছে। কিন্তু কয়েকটি পত্রিকা সত্য খবর প্রকাশ করেছে যে ফাতেমার মা নিয়মিত বেতন পাচ্ছেন।

জনগণকে বিভ্রান্ত করতে ফাতেমার বাবাকে ভয়ভীতি দেখিয়ে ইলেক্ট্রনিক মিডিয়াতে তাকে ভুল তথ্য দিতে বাধ্য করা হয়েছে বলে অভিযোগ করেন এ বিএনপি নেতা।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১