বাংলাদেশের খবর

আপডেট : ২০ মে ২০১৯

চাকরির কথা বলে টাকা নিলে দল থেকে বহিষ্কার: শেখ হেলাল


বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দিন এমপি বলেছেন, যেসব নেতারা চাকরির কথা বলে টাকা নিবে তাদের দল থেকে সরাসরি বহিষ্কার করা হবে। দলের হাইব্রিড নেতারা ত্যাগী নেতাদের মুল্যায়ন করে না। তারা অন্য দল থেকে এসে কারো উপর ভর করে আওয়ামী লীগের সকল সুযোগ সুবিধা নিচ্ছে। এটাও আর হতে দেয়া হবে না। অন্য দলের নেতাকর্মীদের আর দলে আনার প্রয়োজন নেই। তাদের ছাড়াই তো আমরা ক্ষমতায় এসেছি। তাহলে আগামীতেও তাদের ছাড়া আমরা চলতে পারবো।

আজ সোমবার দুপুরে বাগেরহাট জেলা পরিষদের অডিটরিয়ামে জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

শেখ হেলাল বলেন, আপনারা জাতির পিতার আদর্শে বিশ্বাস করেন বলেই বাংলাদেশের গ্রামগঞ্জে আওয়ামী লীগের ঘাঁটিতে পরিণত হয়েছে। এই ঘাঁটিকে টিকিয়ে রাখতে হবে। আওয়ামী লীগের সংগঠন আরো শক্তিশালী হলে অন্য দলের রাজনীতি এদেশ থেকে হারিয়ে যাবে।

তিনি দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, অক্টোবরে জাতীয় কাউন্সিলকে সামনে রেখে আগামী সেপ্টেম্বরের মধ্যেই ওয়ার্ড, থানা ও মহানগরের সম্মেলন শেষ করতে হবে। সেভাবেই সকলকে প্রস্তুতি নিতে হবে।

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ডা. মোজাম্মেল হোসেন এম পি র সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিনিধি সভায়

প্রধান অতিথি’র বক্তব্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, বঙ্গবন্ধু দেশ ও জাতির জন্য জীবন উৎসর্গ করেছেন। আমরা তার উত্তরসুরি হিসেবে আপনাদের সঙ্গে থেকে বাংলাদেশকে উন্নত বিশ্বের কাতারে দাঁড় করাতে চাই।

প্রতিনিধি সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, কেন্দ্রীয় নেতা এস এম কামাল হোসেন, অ্যাডভোকেট আমিরুল আলম মিলন, পারভীন জামান কল্পনা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক পৌর মেয়র খান হাবিবুর রহমান, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এইচএম বদিউজ্জামান সোহাগ  প্রমুখ।

এ সময়ে জেলার সকল পৌরসভা, থানা, ওয়ার্ড ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও দলীয় কাউন্সিলররা উপস্থিত ছিলেন।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১