বাংলাদেশের খবর

আপডেট : ১২ জুন ২০১৯

বগুড়া-৬ আসনে উপ-নির্বাচন

ইভিএম পদ্ধতিতে ভোট নিরপেক্ষ হবে : বিএনপি প্রার্থী সিরাজ

বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন বগুড়া-৬ (সদর) উপ নির্বাচনের বিএনপি প্রার্থী গোলাম মোহাম্মদ সিরাজ ছবি : বাংলাদেশের খবর


বগুড়া-৬ (সদর) আসনের উপ-নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী গোলাম মোহাম্মদ সিরাজ বলেন, এবারের উপ-নির্বাচন নিরপেক্ষ হবে। সরকার এই নির্বাচনে কোন বাধার সৃষ্টি করবে না। একাদশ জাতীয় সংসদের নির্বাচন সরকার ভোটের অধিকার কেড়ে নেওয়া হয়েছিল। তবে বগুড়া-৬ আসনের উপ-নির্বাচন ইভিএম পদ্ধতিতে ভোট হলেও নিরপেক্ষ হবে। সরকার ইভিএমকে জায়েজ করার জন্য উপ-নির্বাচন নিরপেক্ষ করবে।

আজ বুধবার বিকেল ৫টায় বগুড়া প্রেসক্লাবে এক সাংবাদিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, পুলিশ প্রশাসন এখন পর্যন্ত নিরপেক্ষ ভাবে ভোট করার চেষ্টা করছেন। বগুড়ার মানুষ ধানের শীষে ভোট দেওয়ার জন্য উন্মুখ হয়ে আছে। নির্বাচন প্রচারণাকালে তিনি যেখানেই গেছেন, সেখানেই ধানের শীষের পক্ষে গণজোয়ার দেখেছেন। জয়ের ব্যাপারে তিনি আশাবাদি।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন, বিএনপি নেতা সাইফুল ইসলাম, ফজলুল বারী তালুকদার বেলাল, রেজাউল করিম বাদশা, কে এম খায়রুল বাশার, মাহবুবুর রহমান হারেজ, জয়নাল আবেদী চাঁন, যুবদল নেতা সিপার আল বখতিয়ার প্রমূখ।

সাংবাদিক সম্মেলনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর উদ্দেশ্যে বলেন, প্রতিপক্ষের পোষ্টার ছেঁড়া মোটেই ভাল কাজ নয়। বিগত দিনে ভোটারবিহীন ভোট হয়েছে। এর জন্য দায়ী সরকার। জনগনকে সরকারের আস্থা আনতে হলে সুষ্ঠু ভোটের পরিবেশ নিশ্চিত করতে হবে।

ভোটের ফলাফল যদি তার বিপক্ষে যায় তবে ফলাফল মেনে নেবেন কি না এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, জনগন এর উত্তর দেবে।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১