বাংলাদেশের খবর

আপডেট : ১৪ জুন ২০১৯

রাজধানীতে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের ১৪ সদস্য গ্রেপ্তার


রাজধানীর বিভিন্ন এলাকা থেকে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের ১৪ সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৩। দীর্ঘদিন ধরে তারা সংঘবদ্ধ হয়ে ঢাকা মহানগরীর বিভিন্ন স্থানে ছিনতাই করে আসছে বলে জানিয়েছে র‍্যাব। বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৩ এর অতিরিক্ত পুলিশ সুপার স্টাফ অফিসার (অপস্ ও ইন্ট শাখা) এবিএম ফয়জুল ইসলাম।

তিনি জানান, ঢাকার রামপুরা, হাতিরঝিল, গুলিস্তান ও মধুবাগ এলাকায় কতিপয় ছিনতাইকারী ছিনতাই করার উদ্দেশে ওত পেতে আছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার বিকেলে ৫টা থেকে রাত দেড়টা পর্যন্ত এসব এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। গতকাল বৃহস্পতিবার সকালে তাদের বিরুদ্ধে মামলা করা হয়। গ্রেপ্তার হওয়া ছিনতাইকারী চক্রের সদস্যরা হলেন, জয় (২০), মাহি (২০), আল আমিন (২০), বাদশা খান (৩৫), আল আমিন (২৬), সাগর (২১), চাউলা রুবেল (৩০), সাজেদুর রহমান ওরফে সজিব (২৭), সোহাগ (৩২), ফারুক মিয়া (২৮), আমির হোসেন (২০), নূর আহসান সানি (১৮), মো. আবু বক্কর (১৮) ও মো. কাওসার ইসলাম শুভ (১৮)।

র‍্যাবের এই কর্মকর্তা আরো জানান, এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহূত দুটি লোহার রড, ১১টি মোবাইল ফোন, ১১টি সিমকার্ড, ছয়টি চাকু, একটি তালা কাটার, একটি কাটার প্লাস, একটি হেক্সোব্লেড, তিনটি চাপাতি  এবং এক হাজার ৪৪০ টাকা উদ্ধার করা হয়। আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন সংঘবদ্ধ হয়ে বিভিন্ন স্থানে ছিনতাইয়ের কথা স্বীকার করেছে।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১