বাংলাদেশের খবর

আপডেট : ২৫ জুন ২০১৯

নওগাঁয় সংবাদকর্মীদের সঙ্গে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়


নওগাঁয় সদ্য যোগদান করা জেলা প্রশাসক মো. হারুন-অর-রশিদ জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীদের সঙ্গে মতবিনিময় করেছেন। মঙ্গলবার বিকেলে জেলা প্রশাসকের কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় নবাগত জেলা প্রশাসক মো. হারুন-অর-রশিদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুবুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গোলাম শাহ নেওয়াজ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উত্তর কুমার প্রমুখ। এসময় নওগাঁ জেলা প্রেস ক্লাবের পক্ষ থেকে নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

 মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা প্রেসক্লাবের সভাপতি নবীর উদ্দিন, সাধারণ সম্পাদক নাছিমুল হক বুলবুল, যুগ্ম সাধারণ সম্পাদক শফিক ছোটন, আব্দুর রউফ পাভেল।

 এছাড়াও বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক অ্যাডভোকেট শেখ আনোয়ার হোসেন, মামুনুর রশিদ বাবু, বেলায়েত হোসেন, শফিকুর রহমান খোকন, আহাদ হোসেন, মীর মোশাররফ হোসেন জুয়েল, হারুনুর রশিদ চৌধুরী রানা প্রমুখ।

এ সময় নওগাঁ জেলা প্রেসক্লাবের সব সদস্যরা উপস্থিত ছিলেন। বক্তারা নওগাঁর ইতিহাস, ঐতিহ্য, নানা সমস্যা ও তার সমাধানসহ বিভিন্ন বিষয়ে নিজ নিজ মতামত তুলে ধরেন নবাগত জেলা প্রশাসকের কাছে।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১