বাংলাদেশের খবর

আপডেট : ০২ জুলাই ২০১৯

‘মিষ্টি দুষ্টু প্রেম’-এ তারা তিনজন


নির্মাতা হিসেবে ভালো ভালো নাটক, টেলিফিল্ম নির্মাণ করে নিজ মেধার স্বাক্ষর রেখেছেন নাট্যনির্মাতা সরদার রোকন। এই প্রজন্মের দর্শকপ্রিয় তিন অভিনয়শিল্পী- মনোজ প্রামাণিক, নাদিয়া মিম ও শামীম হাসান সরকার এবারই প্রথম একসঙ্গে একটি নাটকে অভিনয় করলেন সরদার রোকনের নির্দেশনায়। নাটকের নাম ‘মিষ্টি দুষ্টু প্রেম’। নাটকটি রচনা করেছেন চয়ন দেব। গত রবি ও সোম রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যায়নের কাজ শেষ হয়েছে বলে জানান সরদার রোকন।

রোকন বলেন, ‘মিষ্টি দুষ্টু প্রেম একটি রোমান্টিক কমেডি ঘরানার নাটক। এর আগে মনোজ ও মিম আমার নির্দেশনায় কাজ করলেও শামীম এবারই প্রথম আমার নির্দেশনায় কাজ করেছেন।’ আগামী ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের লক্ষ্যে নাটকটি নির্মাণ করেছেন রোকন। নাটকটিতে মনোজ আশফাক চরিত্রে, শামীম রেজা চরিত্রে এবং মিম তিশা চরিত্রে অভিনয় করেছেন।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে মনোজ প্রামাণিক বলেন, ‘মিষ্টি দুষ্টু প্রেম নাটকটির স্ক্রিপ্টটা বেশ ভালো। স্টোরি টেলিং-এ গভীরতা ছিল। আমরা তিনজনই সিচুয়েশন অনুযায়ী, নিজেদের মতো করে অভিনয় করে গল্পটা ভালোভাবে তুলে ধরার চেষ্টা করেছি। সবমিলিয়ে খুব ভালো হয়েছে কাজটি।’ এদিকে আর কোনোদিন অভিনয় ছেড়ে যাবেন না বলে নিশ্চিত করেছেন মনোজ।

মনোজ বলেন, ‘আমৃত্যু অভিনয় করে যাব, আর কোনোদিন অভিনয় ছাড়ার চিন্তাও করব না।’ নাটকটি প্রসঙ্গে নাদিয়া মিম বলেন, ‘সরদার রোকন ভাই বেশ গুছিয়ে কাজ করেন। এর আগেও তার নির্দেশনায় কাজ করেছি। রোমান্টিক কমেডি ঘরানার বিধায় কাজটা আমি দারুণ উপভোগ করেছি।’

শামীম হাসান সরকার বলেন, ‘রোকন ভাইয়ের নির্দেশনায় এবারই আমি প্রথম কাজ করেছি। নির্মাতা হিসেবে বেশ ঠান্ডা মাথায় তিনি শিল্পীদের কাছ থেকে তার কাজ বের করে নিয়ে আসেন। আমরা তিনজন খুব ভালো একটি কাজ করেছি, এটা নিঃসন্দেহে আমি বলতে পারি।’

এরই মধ্যে একটি চ্যানেলে প্রচার হয়েছে রোকনের ‘প্রিয়ন্তী’ নাটকটি। এতে অভিনয় করেন নাঈম ও নাদিয়া মিম। মনোজ প্রামাণিককে নিয়ে সরদার রোকন শেষ করেছেন ‘হাসতে নেই মানা’ নাটকের কাজ। এতে মনোজের বিপরীতে আছেন জাকিয়া বারী মম।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১