বাংলাদেশের খবর

আপডেট : ০৪ জুলাই ২০১৯

মার্কেন্টাইল ব্যাংকের নতুন চেয়ারম্যান মোরশেদ আলম


বেসরকারি খাতের তৃতীয় প্রজন্মের মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিশিষ্ট শিল্পপতি মোরশেদ আলম। তিনি ব্যাংকটির উদ্যোক্তাদের একজন। একই সঙ্গে তিনি সংসদ সদস্য।

ব্যাংকের বিদায়ী চেয়ারম্যান এ কে এম সাহিদ রেজার স্থলাভিসিক্ত হবেন মোরশেদ আলম।

ব্যাংকের জনসংযোগ কর্মকর্তা মুহাম্মদ আব্দুল হামিদ সোহাগের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার অনুষ্ঠিত ব্যাংকের পরিচালনা পর্ষদের ৩৪৫তম সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত হয়। মোরশেদ আলম বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। তিনি ১০ম ও ১১তম জাতীয় নির্বাচনে নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ি) আসন থেকে দুইবারের নির্বাচিত সংস সদস্য।

এছাড়াও তিনি বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির চেয়ারম্যান এবং পিপলস ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর ট্রাস্টি হিসেবে দায়িত্ব পালন করছেন। ব্যাংক, বীমা, আর্থিক সেবা, গণমাধ্যমের পাশাপাশি আবাসন ও নির্মাণ শিল্প, হোটেল অ্যান্ড রিসোর্টস, রপ্তানিমুখী শিল্পসহ বহুবিধ ব্যবসা ও শিল্পের সাথে সম্পৃক্ত বিশিষ্ট এ উদ্যোক্তা। তিনি ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড-এর চেয়ারম্যান ছিলেন। মোরশেদ আলম আপামর জনসাধারণের জীবনমান উন্নয়নে সমাজসেবা, শিক্ষা, স্বাস্থ্য ও সমাজ উন্নয়নে বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনার সঙ্গে জড়িত।

 


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১