বাংলাদেশের খবর

আপডেট : ০৬ জুলাই ২০১৯

শ্বাসরোধে হত্যার আগে ধর্ষণ করা হয় শিশু সায়মাকে

শিশু সামিয়া আক্তার সায়মা


রাজধানীর ওয়ারীতে একটি বহুতল ভবনের খালি ফ্ল্যাটে হত্যাকাণ্ডের শিকার শিশু সামিয়া আক্তার সায়মাকে (৭) হত্যার আগে তাকে ধর্ষণ করা হয়েছিল। সায়মার লাশের ময়নাতদন্ত শেষে ঢাকা মেডিকেল কলেজ ফরেনসিক বিভাগের প্রধান সোহেল মাহমুদ গণমাধ্যমকে এমন তথ্য জানান।

সোহেল মাহমুদ বলেন, ‘শিশু সামিয়াকে গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়। ময়নাতদন্তের সময় শিশুর যৌনাঙ্গে আঘাতের চিহ্ন ও ঠোঁটে কামড়ের দাগ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, সামিয়াকে হত্যার আগে ধর্ষণ ও পাশবিক নির্যাতন করা হয়েছে।

গতকাল শুক্রবার রাত ৯টার দিকে রাজধানীর ওয়ারীর বনগ্রাম এলাকার একটি ভবনের নয়তলার ফ্ল্যাট থেকে শিশু সামিয়ার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় আজ সকালে অজ্ঞাত আসামির বিরুদ্ধে মামলা হয়েছে। পুলিশ এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পাঁচজনকে আটক করেছে।

শিশুটির বাবা আবদুস সালাম জানান, তার চার সন্তানের মধ্যে সবার ছোট সামিয়া। সে একটি স্কুলে নার্সারিতে পড়াশোনা করত। তাঁরা ভবনের ছয়তলায় থাকেন। সন্ধ্যার পরে শিশুটি খেলাধুলার কথা বলে উপরের ফ্ল্যাটে যায়। কিন্তু অনেক পরও সে ফিরে না আসায় খোঁজাখুঁজি শুরু হয়। পরে নয়তলার একটি খালি ফ্ল্যাটের ভেতর গলায় রশি বাঁধা অবস্থায় আমার মেয়ের মরদেহ দেখতে পাই। তার মুখে রক্ত ছিল।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১