বাংলাদেশের খবর

আপডেট : ০৬ আগস্ট ২০১৯

নাটকের নাম ‘ঘষা’


নাট্যাঙ্গনে রসিক ও সদালাপী অভিনেতা হিসেবেই পরিচিত আ খ ম হাসান। সেই মানুষটিকেই এবার বোল পাল্টিয়ে জনবিমুখ হচ্ছেন। এমনকি কাছের মানুষ, প্রেমিকাসহ কাউকে কাছেই ঘেঁষতে দেবেন না। ঈদের জন্য নির্মিত ‘ঘষা’ শিরোনামের একটি নাটকে অন্য এক আ খ ম হাসানকে দেখবে দর্শক। এনআর মিডিয়ার নিবেদনে নাটকটি পরিচালনা করছেন আকাশ নিবির। ইসতেয়াক আহম্মেদ রুমেলের গল্পে নাটকটি রচনা করেছেন রুহুল আমিন পথিক।

এ প্রসঙ্গে আ খ ম হাসান বলেন, নাটকে দর্শক নতুনত্ব খুঁজে পাবে। ‘ঘষা’ নামটি আমার ভীষণ পছন্দ হয়েছে। তা ছাড়া সোশ্যাল মিডিয়ায় আধিপত্য আমার কাছে বড় নয়। বড় হলো, কোটি ভক্তের ভালোবাসা। এটি সত্যি আনন্দের। শুধু দেশেই নয় দেশের বাইরে কলকাতাসহ কয়েকটি দেশে আমার অভিনীত নাটক বেশ জনপ্রিয়। এমনকি কলকাতা থেকে আমার অনেক কাজের অফার এসেছে কিন্তু দেশের মায়া আর ভালোবাসার কথা ভেবে তাদের না বলে দিয়েছি। অন্যদিকে একটি মঞ্চ নাটক নিয়েও আমার ওস্তাদ মামুনুর রশীদের একটি সিনেমার জন্য নিজেকে প্রন্তুত করছি। আশা করি, নাটকটি দর্শক জনপ্রিয়তা লাভ করবে। নাটকটিতে দর্শক আমার সহকর্মী হিসেবে দেখতে পাবেন ফারজানা রিক্তাকে।

‘ঘষা’ নাটকে আ খ ম হাসান ছাড়াও অভিনয় করেছেন ফারজানা রিক্তা, আমানুল হক হেলাল, অনুভব, নিশাত, বরিশাল্লে বাদল, কে এ নিলয় খান ও তাহের উদ্দিন মনা। ঈদের তৃতীয় দিন দুপুর ১টায় একুশে টিভিতে নাটকটি প্রচারিত হবে বলে জানান পরিচালক আকাশ নিবির।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১