বাংলাদেশের খবর

আপডেট : ২৩ আগস্ট ২০১৯

নাটোরে যুবলীগ নেতাকে কুপিয়ে আহত, গাড়ী ভাংচুর

নাটোর সদর উপজেলা যুবলীগের সহ সভাপতি মাহবুব হায়দার মিন্টু ছবি : বাংলাদেশের খবর


নাটোর সদর উপজেলা যুবলীগের সহ সভাপতি মাহবুব হায়দার মিন্টুকে কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়েছে। এ সময় তার প্রাইভেট কারটি বংচুর করা হয়। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় শহরের বঙ্গজল এলাকার এ ঘটনা ঘটে। আহত যুবলীগ নেতা মিন্টু শহরের উত্তর চৌকিরপাড় এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে এবং বগুড়ার ইউনিক কন্সালটেশন ফার্মের ব্যবস্থাপক।

এ ঘটনায় স্বেচ্ছাসেবকলীগ নেতা ও যুবলীগ কর্মি সুমন, বাবুসহ ৭ জনের নামে নাটোর থানায় হত্যা চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন মিন্টু সাংবাদিকদের জানান, তিনি বৃহস্পতিবার বগুড়া থেকে নাটোর বাড়িতে আসেন। পরিবারের সদস্যদের সাথে দেখা করে ঢাকা যাওয়ার উদ্দেশ্য বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টায় বাসা থেকে বের হলে স্থানীয় সন্ত্রাসী সুমন ও বাবুর নেতৃত্বে একদল অস্ত্রধারী সন্ত্রাসী তাকে জিম্মি করে বাড়ির পাশে ট্রমা সেন্টারের সামনে নিয়ে যায়। সেখানে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে হত্যার চেষ্টা করে। এ সময় তাঁকে বাঁচাতে এসে সুমন নামের এক যুবক আহত হয়। সন্ত্রাসীরা আমার ব্যবহৃত গাড়িটি ভাংচুর করে এবং নগদ টাকা, মোবাইল,চেক বই নিয়ে নেয় । তিনি বলেন, এ সময় মিন্টুর আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় মিন্টুকে উদ্ধার করে নাটোর আধুনিক হাসপাতালে নিয়ে আসে। মিন্টু অভিযোগ করেন, স্থানীয় সন্ত্রাসী বাবু ও সুমন র্দীঘদিন ধরে মিন্টুর কাছে চাঁদা দাবী করে আসছিল ।

অভিযুক্ত স্বেচ্ছাসেবকলীগ নেতা বাবু ও যুবলীগ কর্মী সুমন জানান, মিন্টু হত্যার চেষ্টার ঘটনায় তারা জড়িত নয় । মিন্টুর নেতৃত্বে ইতিপূর্বে সাব্বির বাহিনী সুমনের হাতের রগ কেটে দেয় এবং বাবুর দুই পা ভেঙ্গে দেয় । ষড়যন্ত্রমুলকভাবে মিন্টু তাঁদের ফাঁসাতে মিথ্যাচার করছে।

এ বিষয়ে নাটোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী জালাল উদ্দিন জানান, মিন্টুর ওপর হামলা ও গাড়ি ভাংচুরের বিষয়ে মিন্টুর বোন মুন্নী বাদী হয়ে একই এলাকার সুমন ও বাবুসহ ৭জনের নামে এবং অজ্ঞাত আরো ৪জনকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেছে। পুলিশ অভিযুক্তদের গেপ্তারে চেষ্টা চালাচ্ছে।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১